reporterঅনলাইন ডেস্ক
  ২৪ জুন, ২০১৯

মিলার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

পপ তারকা কণ্ঠশিল্পী মিলার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

সাবেক স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলায় উল্টো বিপদে পড়লেন সংগীতশিল্পী মিলা। সাক্ষী হিসেবে উপস্থিত না থাকায় এ গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

দেড় বছর ধরে মিলা সাক্ষী দিতে না আসায় একাধিকবার সমন জারি করা হয়। তবুও আদালতে হাজির না হওয়ায় অবশেষে গতকাল রোববার মিলার নামে গ্রেফতারি পরোয়ানা জারি করে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-৯ ঢাকা।

এদিকে বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে মিলা একাধিকবার আদালত, মাননীয় বিচারক, বিজ্ঞ আইনজীবীদের নিয়ে কটূক্তি করায় কেন তার বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ আনা হবে না- তার আইনজীবীর কাছে তাও জানতে চেয়েছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল।

প্রসঙ্গত, ২০১৭ সালের ৫ই অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদী হয়ে তার সাবেক স্বামী পারভেজ সানজারির নামে মামলা করেন। মামলার পরই সানজারিকে গ্রেফতার করে পুলিশ। মিলার করা মামলায় বলা হয়, বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার এ ধরনের মারধরের ঘটনা ঘটেছে।

সর্বশেষ গত ৩ অক্টোবর তাকে মারধর করা হয়। এর আগে তার স্বামী সানজারি পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন। এর আগে একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্কের পর গত ১২ই মে তারা বিয়ে করেন। বিয়ের মাত্র ১৩ দিন পরই তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। সেই জেরে তাদের বিচ্ছেদও হয়।

এরইমধ্যে নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে এনে স্বামী সানজারির বিরুদ্ধে মামলা করেন তিনি। অন্যদিকে স্বাবেক স্বামী সানজারিও মিলার বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা করেছেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মিলা,কণ্ঠশিল্পী মিলা,গ্রেফতারি পরোয়ানা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close