reporterঅনলাইন ডেস্ক
  ২১ জুন, ২০১৯

অভিনয় শিল্পী সংঘের নির্বাচন

ভোট শেষে চলছে গণনা

অবশেষে অভিনয় শিল্পী সংঘের ২০১৯-২১ নির্বাচনের ভোটগ্রহণ সমাপ্ত হয়েছে।

শুক্রবার সকাল ৯টা থেকে একটানা বেলা ১টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। এরপর একঘণ্টার বিরতি দিয়ে আবারও বেলা ২টা থেকে শুরু হয়ে বিকাল ৫টায় শেষ হয়। রাজধানীর সেগুনবাগিচায় অবস্থিত শিল্পকলা একাডেমিতে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

জানা যায়, শুক্রবার রাত ১০টার মধ্যে প্রাথমিকভাবে নির্বাচনের ফল ঘোষণা করা হবে।

২০১৯-২১ মেয়াদের নির্বাচনে মোট ২১টি পদে লড়ছেন ৫১ জন শিল্পী। ভোটার সংখ্যা প্রায় সাড়ে ৬০০। এবার নির্বাচনে সভাপতি পদে লড়ছেন তিন জন প্রার্থী। তারা হচ্ছেন- শহীদুজ্জামান সেলিম, তুষার খান ও মিজানুর রহমান। সহসভাপতির তিনটি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন- আজাদ আবুল কালাম, আহসানুল হক মিনু, তানিয়া আহমেদ, ইউজিন ভিনসেন্ট গোমেজ, ইকবাল বাবু ও দিলু মজুমদার। সাধারণ সম্পাদক পদে লড়ছেন আহসান হাবিব নাসিম ও আবদুল হান্নান।

এছাড়া দুটি যুগ্মসাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন- আশরাফ কবীর, আনিসুর রহমান মিলন, আমিনুল হক আমিন, রওনক হাসান ও সুমনা সোমা। কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় সাংগঠনিক সম্পাদক পদে আগেই নির্বাচিত হয়ে আছেন লুৎফর রহমান জর্জ।

অর্থ-সম্পাদক পদে লড়ছেন-নূর এ আলম (নয়ন) ও মাঈন উদ্দিন আহমেদ (কোহিনূর)। দপ্তর সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন-আরমান পারভেজ মুরাদ, ঊর্মিলা শ্রাবন্তী কর, গোলাম মাহমুদ ও মেরাজুল ইসলাম। অনুষ্ঠান সম্পাদক পদে-স্বাগতা, পাভেল ইসলাম ও রাশেদ মামুন অপু।

আইন ও কল্যাণ সম্পাদকের পদে লড়ছেন- শামীমা তুষ্টি, মম শিউলী (মমতাজ বেগম) ও শিরিন আলম। প্রচার ও প্রকাশনা পদের জন্য প্রাণ রায়, শফিউল আলম বাবু ও শহিদ আলমগীর। তথ্য প্রযুক্তি পদে মুলুক সিরাজ ও সুজাত শিমুল। এছাড়া কার্যনির্বাহী সাতটি পদের জন্য লড়াই করছেন সংগঠনটির মোট ১৮ জন সদস্য।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অভিনয় শিল্পী সংঘ,নির্বাচন,ভোট,গণনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close