ঈদের ৩ ছবির হাল

প্রকাশ : ০৮ জুন ২০১৯, ১০:৫০

অনলাইন ডেস্ক

ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পেয়েছে নতুন তিন ছবি। ছবিগুলো দেখতে প্রেক্ষাগৃহে যাচ্ছেন দর্শকরা। রাজধানীতে বড় হলগুলোতে ছবি দেখতেই দর্শকদের আগ্রহ বেশি। তুলনামূলক ছোট হলগুলোতেও রয়েছে দর্শকদের চাপ।

রাজধানীর অন্যতম পুরোনো এবং খ্যাতনামা সিনেমা হল মধুমিতা। ঈদ উপলক্ষে এখানে দেখানো হচ্ছে শাকিব-বুবলি অভিনীত পাসওয়ার্ড ছবিটি। এ হলে দর্শকদের ভিড় ছিল লক্ষণীয়। হল কর্তৃপক্ষ জানাচ্ছে, পাসওয়ার্ড ছবিটি বেশ ভালোই চলছে। তারা জানান, ঈদের দিন (৫ জুন) সন্ধ্যার শো হাউসফুল ছিল। পাসওয়ার্ড দর্শকপ্রিয়তা পাচ্ছে এবং ছবিটি অনেক দিন হলে চলবে বলে মনে করছেন তারা।

রাজধানীর পল্টনের জোনাকি হলে চলছে সাকিব সনেট পরিচালিত শাকিব-ববি জুটির ছবি নোলক। নোলক নিয়ে দর্শকদের মধ্যে আছে মিশ্রপ্রতিক্রিয়া। ঈদের দিন বৃষ্টি ও বাংলাদেশ-নিউজিল্যান্ডের ক্রিকেট খেলার কারণে দর্শক সমাগম কিছুটা কম ছিল। তাছাড়া ঈদের ছুটিতে ঢাকাতে মানুষ তেমন না থাকায় জোনাকি হলে দর্শক কম বলে জানান হল কর্তৃপক্ষ।

রাজধানীর আরেক বড় ও খ্যাতনাম হল বলাকা। সেখানে দেখানো হচ্ছে ‘আবার বসন্ত’। এবার ঈদের ভিন্ন স্বাদের ছবি এটি। ঈদের দিন ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশের খেলা এবং বৃষ্টি থাকায় দর্শকের সংখ্য কিছুটা কম ছিল। তবে ঈদের দ্বিতীয় দিন থেকে দর্শক সমাগম বাড়ছে বলে জানিয়েছে বলাকা হল কর্তৃপক্ষ।

তারা জানান, আবার বসন্ত ছবিটি বলাকা হলে কয়েক সপ্তাহ চলবে। ঈদের ছুটি শেষ করে কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা যখন আসবেন, তখন আরো বেশি দর্শক সমাগম হবে ছবিটি দেখতে। এখন যে দর্শকরা আসছের তাড়াও ছবিটির প্রশংসা করছেন।

পিডিএসও/তাজ