নুসরাত হত্যার বিচারের দাবিতে বিএফডিসিতে মানববন্ধন

প্রকাশ : ১৩ এপ্রিল ২০১৯, ১৩:৩৮

বিনোদন প্রতিবেদক

ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির হত্যার বিচারের দাবিতে বিএফডিসির গেট প্রাঙ্গণে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির আয়োজনে কালো ব্যাচ ধারণ করে শনিবার সকাল সাড়ে ১১টায় এক মানববন্ধন করে অভিনয় ও চলচ্চিত্রের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। 

মানববন্ধনে উপস্থিত ছিলেন নায়ক আলমগীর, অভিনেতা আলীরাজ, রিয়াজ, অঞ্জনা সুলতানা, ইরেশ জাকের, কচি খন্দকার, পরিচালক নেতা মুশফিকুর রহমান গুলজার, বদিউল আলম খোকন, চয়নিকা চৌধুরি, ঝন্টু, বুলবুল বিশ্বাস, এসএহক অলিক, তুহিন হোসেন, চলচ্চিত্র প্রযোজক খোরশেদ আলম খসরুসহ চলচ্চিত্র শিল্পী সমিতি, প্রযোজক সমিতি এবং নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টর গিল্ড, প্রযোজকদের সংগঠন প্রোগ্রাম প্রডিউসার এসোসিয়েশন, অভিনয় শিল্পী সংঘসহ চলচ্চিত্রের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। 

এ সময় নায়ক আলমগীর বলেন, আমরা এমন ঘটনা চাই না। এই মানববন্ধন থেকে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে জোর দাবি জানাচ্ছি, এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের সর্বোচ্চ শাস্তি যেন কার্যকর করা হয়।

চিত্রনায়িকা অঞ্জনা বলেন, নুসরাতের মত কারো যেন জীবন না যায়। আশা রাখি নুসরাত সুষ্ঠু বিচার পাবে। 

মুশফিকুর রহমান গুলজার বলেন, এই ঘটনার তীব্র নিন্দা জানাই আমরা। এ বিষয়ে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দৃষ্টি আকর্ষণ করছি। আমরা ৭ দিন অপেক্ষা করবো যদি এই হত্যাকাণ্ডের বিচার না হয়, তবে পরবর্তী কর্মসূচি ঘোষণা করবো। নুসরাতের বিচারের দাবিতে আমরা রাজপথে আছি, থাকবো। 

এ সময় উপস্থিত বক্তারা ঘটনায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি দাবি করেন এবং নুসরাত হত্যার ফাঁসি চাই ও ধর্ষণের হত্যার ফাঁসি চাই বলে শ্লোগ্লান দেন।

পিডিএসও/তাজ