রুপালি পর্দায় নায়ক তাহসানের অভিষেক

প্রকাশ : ০৮ মার্চ ২০১৯, ১৫:৫৮

বিনোদন প্রতিবেদক

রুপালি পর্দায় আজ অভিষেক হচ্ছে জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসানের। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি এক দিন’ সিনেমায় গল্পের কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে নায়ক হিসেবে আজ তাহসানের অভিষেক হচ্ছে। তাহসান ভক্তদের জন্য এটি অনেক বড় সুখবর।

তবে এটাও সত্যি যে, তাহসান ভক্তরা ছাড়াও যেকোনো শ্রেণির দর্শক তাহসানের অভিনয়ে মুগ্ধ হবেন এমনটা নিশ্চিত করেছেন সিনেমার পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এ সিনেমায় তাহসানের বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার নন্দিত নায়িকা শ্রাবন্তী।

কেন ‘যদি এক দিন’ দেখা উচিত? এমন প্রশ্নের জবাবে তাহসান বলেন, ‘যারা বলেন আমাদের দেশে পরিবারকে সঙ্গে নিয়ে দেখার মতো সিনেমা নির্মাণ করা হয় না, তাদের যদি এক দিন দেখতে পরিবার নিয়ে সিনেমা হলে যাওয়া উচিত। আমার ভক্তদের আমি বিশেষত বলতে চাই, তারা আমাকে নতুনরূপে দেখতে পাবেন আমার প্রথম সিনেমায়ই। সিনেমা শিল্পকে আমাদের নিজেদেরই পৃষ্ঠপোষকতা করে এর উত্তরণ করতে হবে। আর তা করতে হলে অবশ্যই ভালো সিনেমা দেখতে হলে যেতে হবে। দর্শক হলমুখী হলেই দেশের বিভিন্ন জেলায়-উপজেলায় ভালো সিনেমা হল নির্মাণের উদ্যোগে আগ্রহী হবেন হল মালিকরা। আর এভাবেই আমাদের সিনেমার সুদিনের উত্তরণ ঘটবে বলে আমি বিশ্বাস করি।

পরিশেষে ধন্যবাদ দিতেই হয় সিনেমার পরিচালক রাজকে।’ তাহসান জানান, আজ সারা দিনে তিনি তার ভক্ত-দর্শকের সঙ্গে বসে ‘যদি এক দিন’ সিনেমাটি দেখতে নানা সময়ে বসুন্ধরা সিনেপ্লেক্স, মধুমিতা, যমুনা ব্লকবাস্টার, বলাকা ও শ্যামলী সিনেমা হলে যাবেন।

আজ নারী দিবসে তাহসানের প্রথম সিনেমা মুক্তি পাচ্ছে। তাই নারী দর্শকের প্রতিও তার বিশেষ আহ্বান, তারা যেন পরিবারের সবাইকে নিয়ে সিনেমাটি দেখতে হলে আসেন। নিজের অভিনীত প্রথম সিনেমার প্রচারণাতে গেল এক সপ্তাহ ধরে ভীষণ ব্যস্ত সময় কাটিয়েছেন তাহসান। রাজধানীতে ঘুরে ঘুরে সিনেমার প্রচারণার জন্য মাইকিং করা, পোস্টার লাগানোসহ বিভিন্ন চ্যানেলের নানা ধরনের অনুষ্ঠানেও অংশ নিয়েছেন তিনি।

আজ থেকে সিনেমাটি স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি, ঢাকা), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত সম্ভার, ঢাকা), ব্লকবাস্টার (যমুনা ফিউচার পার্ক, ঢাকা), বলাকা (ঢাকা), মধুমিতা (ঢাকা), চিত্রামহল (ঢাকা), শ্যামলী (ঢাকা), শাহিন (ঢাকা), শঙ্খ (খুলনা), লিবার্টি (খুলনা), নন্দিতা (সিলেট), অভিরুচি (বরিশাল), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), আলমাস (চট্টগ্রাম), ছায়াবাণী (ময়মনসিংহ), রূপকথা (পাবনা), মণিহার (যশোর), সেনা (সাভার, ঢাকা), পান্না (মুকতারপুর), রানিমহল (ডেমরা), চম্পাকলি (টঙ্গি), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ)সহ আরো বেশ কয়েকটি সিনেমা হলে প্রদর্শিত হবে।

পিডিএসও/তাজ