নিজস্ব প্রতিবেদক

  ৩১ জানুয়ারি, ২০১৯

ডিএনসিসি নির্বাচনে লাঙ্গল নিয়ে লড়বেন শাফিন

ঢাকা উত্তর সিটির উপনির্বাচনে (ডিএনসিসি) জাতীয় পার্টি এবার পরিচিত ও জনপ্রিয় গায়ক শাফিন আহমেদকে নমিনেশন দিয়েছে বলে জানিয়েছে দলের একটি সূত্র। দলীয় সূত্র মতে,

আওয়ামী লীগের আতিকুল ইসলামের বিপরীতে লড়তে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে কণ্ঠশিল্পী সাফিন আহমেদ ভালো প্রতিদ্বন্দ্বিতাও গড়ে তুলতে সক্ষম হবেন। বিশেষ করে তরুণ ভোটারদের আকৃষ্ট করতে প্রার্থী নির্বাচনে বিশেষ মুন্সিয়ানার পরিচয় দিয়েছে জাপা।

দলের একজন সিনিয়র নেতা নাম প্রকাশ না করার শর্তে প্রতিদিনের সংবাদকে বলেন, মানুষ আওয়ামী লীগের নৌকার মার্কার বিপক্ষে ভোট দিতে উদগ্রীব হয়ে আছে। এমন অবস্থায় তরুণ প্রজন্মের একজন কণ্ঠশিল্পীকে দলীয় নমিনেশন দিয়ে বেশ ভালো চমক দিয়েছে। দলের এমন সিদ্ধান্তকে ভোটাররাও খুব পজেটিভলি নেবেন।

এদিকে জাপা চেয়ারম্যান এইচ এম এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী শাফিন আহমেদের নমিনেশনের বিষয়টি প্রতিদিনের সংবাদকে নিশ্চিত করেন। গতকাল বুধবার দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গা শাফিন আহমেদের মনোনয়নপত্রে স্বাক্ষর করেছেন বলে জানান তিনি।

তিনি আরো জানান, এরই মধ্যে জাপা থেকে শাফিন আহমেদের চূড়ান্ত মনোনয়ন এবং প্রতীক বরাদ্দের চিঠি নির্বাচন কমিশন বরাবর পাঠানো হয়েছে। ডিএনসিসি উপনির্বাচনে জাপা মনোনীত প্রার্থী হিসেবে মোহাম্মদ শাফিন আহমেদ লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এর আগে গত সোমবার ডিএনসিসি উপনির্বাচনে মেয়র পদে জাতীয় পার্টির পক্ষ থেকে মনোনয়ন সংগ্রহ করেন ব্যান্ডশিল্পী শাফিন আহমেদ এবং বিশিষ্ট ব্যবসায়ী হাসিবুল ইসলাম জয়। জাতীয় পার্টির মহানগর উত্তরের দপ্তর সম্পাদক আনিসুর রহমান খোকন সম্ভাব্য প্রার্থীদের মধ্যে মনোনয়ন ফরম বিতরণ করেন। তবে শেষ পর্যন্ত ব্যান্ডশিল্পী শাফিন আহমেদই জাপার চূড়ান্ত মনোনয়ন পেলেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাপা,লাঙ্গল,শাফিন আহমেদ,ডিএনসিসি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close