reporterঅনলাইন ডেস্ক
  ২৬ ডিসেম্বর, ২০১৮

‘আপনি পাকিস্তানে চলে যান’

অভিনেতা নাসিরুদ্দিনকে বিজেপি বিধায়ক

দ্য ডার্টি পিকচার মুভিতে নাসিরুদ্দিন শাহ

ভারতের বলিউড অভিনেতা নাসিরুদ্দিন শাহকে পাকিস্তানে চলে যাওয়ার পরামর্শ দিয়েছেন উত্তর প্রদেশের বিজেপি বিধায়ক সুরিন্দর সিং। বুধবার তার এই মন্তব্য গণমাধ্যমে এসেছে।

সুরিন্দর সিং বলেন, নাসিরুদ্দিন শাহ কাশ্মিরি পণ্ডিতদের ব্যথা বুঝতে পারেন না। পাক সীমান্তে নিহত সেনা সদস্যদের কষ্টের কথা বোঝেন না। শাহের মানসিকতা ভারতীয় নয়। উনি পাকিস্তানে চলে যান, বিমানের টিকিট ও ভিসার ব্যবস্থা আমরা করব।

সম্প্রতি উত্তর প্রদেশের বুলন্দশহরে গোহত্যার গুজবকে কেন্দ্র করে উগ্র হিন্দুত্ববাদী জনতার হাতে এক পুলিশ কর্মকর্তা নিহত হওয়ার প্রেক্ষিতে নাসিরুদ্দিন শাহ আক্ষেপের সুরে বলেন, পুলিশের মৃত্যুর চেয়ে গোহত্যার গুরুত্ব এখন অনেক বেশি!

তিনি আরো বলেন, যারা নিজেদের হাতে আইন তুলে নিচ্ছেন, তারা শাস্তি পাচ্ছেন না, ছাড় পেয়ে যাচ্ছেন। এই ঘটনা খুবই উদ্বেগের! তিনি বলেন, বিষ ছড়িয়ে পড়েছে, এখন দৈত্যকে আবার বোতলে পোরা খুব কঠিন কাজ।

তার ওই মন্তব্য প্রকাশ্যে আসার পরে বিভিন্ন হিন্দুত্ববাদী সংগঠনের সদস্যরা সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে ‘দেশদ্রোহী’, ‘দেশবিরোধী’ বলে আক্রমণ করেন। এবার বিজেপি বিধায়ক সুরিন্দর সিং অভিনেতা নাসিরুদ্দিন শাহকে পাকিস্তানে চলে যেতে বললেন।

এরআগে বিজেপি এমপি সাক্ষী মহারাজ বলেছেন, নাসিরুদ্দিন শাহকে দেশবাসীর কাছে ক্ষমা চাওয়া উচিত। তার মন্তব্য রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের মুখে নাসিরুদ্দিন শাহ ইচ্ছাকৃতভাবে বিতর্কিত মন্তব্য করেছেন বলেও সাক্ষী মহারাজ অভিযোগ করেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলিউড,নাসিরুদ্দিন শাহ,বিজেপি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close