সিয়াম-অবন্তীর বিয়ে

প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৮, ১৪:৩৯

অনলাইন ডেস্ক
ama ami

বাংলাদেশের বিজয় দিবসের দিনটিতে ভালোবাসার মানুষটির সঙ্গে সংসার জীবন শুরু করলেন তরুণ চিত্রনায়ক সিয়াম আহমেদ।

ঢাকার একটি ক্লাবে ১৬ ডিসেম্বর সন্ধ্যায় প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীর সঙ্গে চিত্রনায়ক সিয়াম আহমেদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনরা।

শুক্রবার রাতে হঠাৎ করেই খবর ছড়ায়, চিত্রনায়ক সিয়াম বিয়ে করছেন। সেদিন কনের বারিধারার বাড়িতে তাদের গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার রাতে সিয়ামের রাজারবাগের বাসায় ঘরোয়া আয়োজনে আরেকটি গায়ে হলুদ অনুষ্ঠান হয়। আর তাদের বিয়ে হয় গতকাল রোববার সন্ধ্যায়।

শাম্মা রুশাফির সঙ্গে ৯ বছরের পরিচয় সিয়ামের। আর ৭ বছর তাদের প্রেমের সম্পর্ক। সেই সম্পর্কের সূত্র ধরে তারা জীবনসঙ্গী হিসেবে শুরু করতে যাচ্ছেন সংসার জীবন।

সিয়াম আহমেদ বললেন, ‘জিতে গেলো ভালবাসা, আলহামদুলিল্লাহ। জীবনের শেষ দিন পর্যন্ত আমরা একসঙ্গে থাকব, এমন ভাবনা থেকে আমাদের সম্পর্কের শুরু। তাই নতুন জীবনের শুরুতে সবার দোয়া চাই। আমি সব সময় যে বিষয়টা দেখেছি, অবন্তী আমার প্রতি যতটা শ্রদ্ধাশীল তার চেয়েও বেশি আমার পেশার প্রতি। আমি যা করছি, সবকিছুতে সে সাপোর্ট করেছে।’

পড়াশোনার পাশাপাশি কয়েক বছর আগে শুধু বিজ্ঞাপনচিত্র আর নাটকে অভিনয় করতেন সিয়াম। এ বছরে তার অভিষেক হয় চলচ্চিত্রে। পরপর দুটি ছবি ব্যবসাসফল হওয়ায় দেশের তরুণদের মনে জায়গা করে নিয়েছেন এই নায়ক। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে মানবসম্পদ ব্যবস্থাপনা বিষয়ে স্নাতক শেষ করেছেন শাম্মা রুশাফি অবন্তী। এখন একটি বেসরকারি প্রতিষ্ঠানে ইন্টার্নি করছেন।

পিডিএসও/তাজ