reporterঅনলাইন ডেস্ক
  ১০ ডিসেম্বর, ২০১৮

আম্বানিকন্যার বিয়ে মাতাচ্ছেন বিয়ন্সে

ভাররতের সবচেয়ে বড় ধনী মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানির বিয়ে হচ্ছে। অভিজাত এই বিয়ের অনুষ্ঠানে দেশ-বিদেশের অতিথিদের সঙ্গে হাজির হয়েছেন বলিউড ও হলিউডের জনপ্রিয় তারকারা। তাদেরই একজন গ্র্যামী জয়ী মার্কিন গায়িকা বিয়ন্সে।

এদিকে বিয়ের মূল অনুষ্ঠা্ন হওয়ার আগেই মার্কিন পপ সেনসেশন বিয়ন্সের গান ও শরীরী বিভঙ্গে মাতোয়ারা হয়ে উঠল উদয়পুর। নিজের যাবতীয় জনপ্রিয় আইটেম নাম্বারে পারফর্ম করে মুকেশ-কন্যার বিয়ের আসরকে মিউজিক্যাল নাইটে রূপান্তরিত করলেন কুইন বি।

ভারতীয় ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল এ বিয়ের আসরে আমন্ত্রিত অতিথিদের জন্য আয়োজিত কনসার্টে গান গাওয়ার আমন্ত্রণ পান বিয়ন্সে। তার পাশাপাশি গাইবেন বলিউডের কয়েকজন নামি গায়কও। থাকবে ঝুমুর ঝুমুর নাচের ব্যবস্থাও।

২৭ বছর বয়সী ঈশা আম্বানির বিয়ে হচ্ছে ৩৩ বছর বয়সী আনন্দ পিরামলের সঙ্গে। সম্প্রতি মহাবালেশ্বরের এক মন্দিরে ঈশাকে প্রেমের প্রস্তাব দেন আনন্দ। ঈশা তা গ্রহণ করতেই খুশির হাওয়া বয়ে যায় দুই পরিবারে। এর আগে ইতালির কোমো লেকের ধারে ঈশা ও আনন্দের বাগদান অনুষ্ঠান হয়। আর এবার বিয়ের অনুষ্ঠান মাতাতে এসেছেন বিয়ন্সে।

এদিকে গত শনিবার ইশার বিবাহপূর্ব অনুষ্ঠানে উপস্থিত হন সাবেক মার্কিন ফার্স্ট লেডি হিলারি ক্লিনটন। আম্বানি কন্যার বিয়েতে সুদূর যুক্তরাষ্ট্র থেকে ভারতে আসেন তিনি।

হিলারি ক্লিনটন ছাড়াও বলিউডের অনেক সুপারস্টার উপস্থিত হয়েছিলেন। এদের মধ্যে ছিলেন, ক্যাটরিনা কাইফ, আমির খান, করণ জোহর, বরুন ধাওয়ান, নিক-প্রিয়াংকা, জাহ্নবিসহ বচ্চন পরিবারের অনেকে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুকেশ আম্বানি,আম্বানিকন্যা,মার্কিন গায়িকা বিয়ন্সে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close