বিনোদন প্রতিবেদক

  ২৮ নভেম্বর, ২০১৮

এ সময়ে পপি...

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভিন পপি। দুই দশকের অভিনয় ক্যারিয়ারে এখনো সমান তালে জনপ্রিয় তিনি। সমসাময়িক অনেকেই চলচ্চিত্র থেকে দূরে থাকলেও এখনো নায়িকা হিসেবেই গ্ল্যামার ধরে রেখেছেন পপি। নিজের অভিনয়, লুক সব মিলিয়ে নিজেকে বেশ গুছিয়ে চলছেন তিনি।

দীর্ঘ অভিনয়ের পথচলায় স্বীকৃতিস্বরূপ তিনি পেয়েছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার। মাঝে বেশ কিছুদিন অভিনয়ের বাইরে থাকলেও বর্তমানে আবার কাজে বেশ মনোযোগী পপি। মোটকথা, শুটিংয়ের ব্যস্ততার মধ্যেই কাটছে সময়। গত ২৫ নভেম্বর পপি শেষ করছেন নিজের অভিনীত প্রথম ওয়েব সিরিজের কাজ।

অনন্য মামুন পরিচালিত ‘ইন্দুবালা’ শিরোনামের এই ওয়েব সিরিজটি গত সপ্তাহে শেষ হওয়ার কথা ছিল। কিন্তু ডাবিং শেষ হওয়ার পরও কিছু কাজ বাকি থেকে যায়। যে কারণে এ মাসের ২৩ থেকে ২৫ তারিখ রাজধানীর অদূরে নবাবগঞ্জ সদরের একটি শুটিং বাড়ি ও তার আশপাশের বিভিন্ন লোকেশনে ‘ইন্দুবালা’র শুটিংয়ে অংশ নেয় পপি। এ সময় তার সঙ্গে শুটিংয়ে অংশ নেন শহীদুজ্জামান সেলিম, আঁচলসহ অনেকে। ‘ইন্দুবালা’ ওয়েব সিরিজটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন পপি। ‘ইন্দুবালা’ সিনেস্পটে প্রচার হবে।

ওয়েব সিরিজটি নিয়ে পপি বলেন, গত সপ্তাহেই এর ডাবিংয়ে অংশ নিয়েছি। কিন্তু পরে জানলাম যে আরো তিন দিন শুটিং করতে হবে, কিছু কাজ বাকি ছিল। সেভাবেই শিডিউল দিয়ে কাজটি শেষ করেছি। এটা স্বীকার করতেই হয়, অনন্য মামুন অনেক যত্ন নিয়ে ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন। আমি কাজটি নিয়ে ভীষণ আশাবাদী। এটা আমার অভিনীত প্রথম ওয়েব সিরিজ। আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি চরিত্রানুযায়ী অভিনয় করতে। মামুনের সঙ্গে পরামর্শ করেই প্রতিটি দৃশ্যে অভিনয় করেছি। যতটা ভালোভাবে নিজেকে উপস্থাপন করা যায়, সে চেষ্টাই করেছি।

আবার ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে পপি তার নতুন সিনেমা কাজী আমিরুল ইসলাম শোভা পরিচালিত ‘সেভ লাইফ’র কাজ শুরু করতে যাচ্ছেন। এই সিনেমায় পপিকে একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয়ে দেখা যাবে। ছবিটি নিয়ে পপি বলেন, এরই মধ্যে অনেকই সেভ লাইফের কাজ শুরু করে দিয়েছেন। ডিসেম্বরে আমার কাজ টানা শুরু হবে। ফায়ার ব্রিগেডে কর্মরত মানুষের চ্যালেঞ্জিং জীবন নিয়ে নির্মিত হচ্ছে এই সিনেমা। তাই আমারও অনেক আগ্রহ সিনেমাটির কাজ শুরু করার। আমারও ইচ্ছে আছে সেই চ্যালেঞ্জের মুখোমুখি হওয়া মানুষগুলোর জীবন সম্পর্কে বিষদ জানার।

এদিকে পপির ‘কাটপিছ’ সিনেমারও কাজ শুরু হওয়ার কথা রয়েছে শিগগিরই। এটি পরিচালনা করবেন বুলবুল বিশ্বাস। এ ছাড়া তিনি আরিফের নির্দেশনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমার কাজ নিয়েও ব্যস্ত রয়েছেন। চলতি মাসের শেষ দিনে পপি সাদেক সিদ্দিকীর নির্দেশনায় ‘সাহসী যোদ্ধা’ শুটিংয়ে অংশ নেবেন। তখন গানের দৃশ্যায়নে অংশ নেবেন তিনি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পপি,সাদিকা পারভিন পপি,ইন্দুবালা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close