reporterঅনলাইন ডেস্ক
  ২৪ নভেম্বর, ২০১৮

শিগগিরই পর্দায় ফিরছেন জোলি

বিশ্বখ্যাত চলচ্চিত্র তারকা অ্যাঞ্জেলিনা জোলি। এই মার্কিন অভিনেত্রীর নির্মাতা, মডেল ও সমাজসেবক হিসেবেও রয়েছে বিশেষ সুখ্যাতি। পাশাপাশি জাতিসংঘের শুভেচ্ছাদূত তিনি। এর জন্য প্রায় দেড় যুগ ধরে বিশ্বের বিভিন্ন দেশে পীড়িত ও সুবিধাবঞ্চিতদের ভাগ্যোন্নয়নে কাজ করছেন। তবে অন্য কাজে নিয়মিত থাকলেও দীর্ঘদিন রুপালি পর্দায় অনুপস্থিত।

তিনি আর পর্দায় ফেরবেন কি না? এমন প্রশ্নে দ্বিধান্বিত ছিলেন পৃথিবী জুড়ে তার লাখ লাখ ভক্ত-অনুরাগী। তবে এবার এ বিষয়ে সুখবর হলো, শিগগিরই পর্দায় ফিরছেন এই বিশ্বনন্দিত অভিনেত্রী। জানিয়েছে বেশ কয়েকটি পশ্চিমা গণমাধ্যম। যদিও জোলি এ প্রসঙ্গে এখনো মুখ খোলেননি।

থ্রিলার ধাঁচের একটি সিনেমার মাধ্যমে অভিনয়ে ফিরছেন জোলি। এমনটিই জানিয়েছে দ্য হলিউড রিপোর্টার। খবরে প্রকাশ, থ্রিলার মুভি ‘দ্য কেপ্ট’-এ তিনি অভিনয় করবেন—এমন একজন নারীর চরিত্রে, যিনি বাড়িতে ফিরে এসে দেখেন তার স্বামী ও চার সন্তান খুন হয়েছে। তবে এ দম্পতির এক ছেলে ক্যালিব রান্নাঘরে লুকিয়ে থেকে তার প্রাণ বাঁচাতে সক্ষম হয়।

২০১৪ সালে প্রকাশিত জেমস স্কটের উপন্যাস অবলম্বনে তৈরি হতে যাচ্ছে ‘দ্য কেপ্ট’ ছবিটি। ১৮৯৭ সালের প্রেক্ষাপটে এমন লোমহর্ষক ঘটনা ঘটে নিউইয়র্কের একটি খামারবাড়িতে। এরপর প্রাণে বেঁচে যাওয়া ১২ বছর বয়সী ক্যালিবকে নিয়ে শুরু হয় মায়ের অপরাধীদের খুঁজে বের করার অভিযান। সর্বশেষ ২০১৫ সালে ‘বাই দ্য সি’ সিনেমায় অভিনয়ে দেখা যায় এ সুহাসিনী তারকাকে। এরপর দীর্ঘ বিরতি।

অভিনয়সহ অন্য কর্মকাণ্ডে নিজেকে সুউচ্চ আসনে প্রতিষ্ঠিত করলেও ব্যক্তিগত জীবনে জোলি খুব বেশি সুখী ছিলেন না কখনোই। বারবার গড়ছেন আবার ভেঙে গেছে তার সংসার জীবন। তবে যে ভাবনা থেকেই তিনি ফেরেন না কেন জোলির ভক্তরা এখনো তার অভিনয় নৈপুণ্য দেখার অপেক্ষায় রয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মার্কিন অভিনেত্রী,অ্যাঞ্জেলিনা জোলি,ফিরছেন জোলি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close