reporterঅনলাইন ডেস্ক
  ১৮ নভেম্বর, ২০১৮

লাইফ সাপোর্টে আমজাদ হোসেন

বাংলাদেশের চলচ্চিত্রের কিংবদন্তি নির্মাতা আমজাদ হোসেন আজ রোববার সকালে ব্রেইন স্ট্রোক করে রাজধানীর তেজগাঁওয়ের ইমপালস হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন। তার অবস্থা এখন আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

তার স্ত্রী সুইরায়া আক্তার জানান, ‘ডাক্তার বলেছেন কিছু টেস্ট চলছে উনার। ৪ঘন্টার বেশি অচেতন থাকলে একটি ইনজেকশন দেওয়ার কথা রয়েছে। তবে তিনি কতোক্ষণ ধরে অচেতন হয়ে আছেন তা এখনো নিশ্চিত হতে পারেননি ডাক্তাররা। এ মুহূর্তে এরচেয়ে বেশি কিছু বলতে পারছি না।’

আমজাদ হোসেনের ছেরে নির্মাতা ও অভিনেতা সোহেল আরমান বলেন, ‘ সকারে ঘুম থেকে উঠেই খেয়াল করি , আব্বা হাত-পা নাড়তে পারছিলেন না। তখনই আব্বাকে নিয়ে হাসপাতালে যাই। ডাক্তার কিছু পরীক্ষা শেষে জানালেন, আব্বা ব্রেইন স্ট্রোক করেছেন। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন।’

এ বছরের শুরুতে অসুস্থ হয়ে থাইল্যান্ডের সুকুমভিত হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। ক্ষুদ্রান্ত্রে দু’টি সফল অস্ত্রোপচার শেষে সুস্থ হয়ে দেশে ফিরে এসেছিলেন আমজাদ হোসেন। এবার হঠাৎ করেই ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন কিংবদন্তি এই চলচ্চিত্র ব্যক্তিত্ব।

৭৬ বছর বয়সী এই চলচ্চিত্র ব্যক্তিত্ব বহুমুখী প্রতিভাধর একজন মানুষ। চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, গল্পকার, অভিনেতা, গীতিকার ও সাহিত্যিক হিসেবে সফলতা পেয়েছেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আমজাদ হোসেন,ব্রেইন স্ট্রোক,চলচ্চিত্র নির্মাতা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close