এটিএন বাংলায় হরর ধারাবাহিক ‘হাজার বত্রিশ’

প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৮, ১৬:১৬ | আপডেট : ১৪ নভেম্বর ২০১৮, ১৬:২৫

অনলাইন ডেস্ক

আজ বুধবার থেকে এটিএন বাংলায় প্রচার শুরু হচ্ছে ধারাবাহিক ‘হাজার বত্রিশ’। নাটকটির রচনায় পান্থ শাহরিয়ার ও পরিচালনা করেছেন শৌর্য দীপ্ত সূর্য ও মানসুর আলম নির্ঝর। দেশের শীর্ষ প্রযোজনা সংস্থা পথিক নাটকটির প্রযোজনা করেছে। 

নাটকের গল্পে দেখা যায়, জাফর সাহেবের সারাজীবনের স্বপ্ন ছিল একটি বাড়ি করার, করেনও। বাড়ির নাম্বার ১০৩২। কিন্তু সে সুখ তার সইলো না। তার স্ত্রী মারা গেলেন। এখান থেকেই নাটকের গল্পের শুরু।

তিনি ছেলেমেয়েদের নিয়ে দোতলায় থাকেন। একতলা ভাড়া দিয়ে রাখলেও কেউ এখানে থাকতে চায় না। কেমন যেন ভূতুরে ব্যাপার আছে এখানে। সবাই বলে রাতে জাফর সাহেবের স্ত্রী ঘুরে বেড়ান একতলায়। কেউ কেউ আবার হেসে উড়িয়ে দেয় এমন সব কথাকে। কিন্তু তার পরেও মাসের পর মাস ১০৩২ নম্বর বাড়ির সামনে ঠেলা গাড়ি দেখা যায়। টিকে থাকতে পারে না কোনো পরিবারই।

এভাবেই গল্পের আবর্তে গল্প তৈরি হয় আর আমরা দেখতে পাই একেকটা নতুন পরিবার নতুন নতুন সমস্যা নিয়ে এসে হাজির হয় জাফর সাহেবের ১০৩২ বাড়ির নীচ তলায়।

নাটকে অভিনয় করেছেন, আবুল হায়াত, রুনা খান, আফরান নিশো, অপর্ণা ঘোষ, শ্যামল মওলা, নাজিরা মৌ, সেলিম আহমেদ, সাব্বির আহমেদ, নুসরাত জাহান নিপা, রাশেদা রাখি, নিকুল কুমার মন্ডল, জাহাঙ্গীর আলম প্রমুখ।  

নাটকটি আজ বুধবার থেকে প্রচার শুরু হয়ে প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় এটিএন বাংলায় প্রচারিত হবে।

পিডিএসও/তাজ