ফ্যাশন আউটলেট উদ্বোধনে চট্টগ্রামে শাকিব ও জয়া

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ১৯:৫৫ | আপডেট : ১৩ অক্টোবর ২০১৮, ২০:০০

অনলাইন ডেস্ক

উপমহাদেশের অভিজাত ফ্যাশন হাউস প্রেম’স কালেকশনের দুটি ভিন্ন শাখা উদ্বোধন করতে চট্টগ্রাম ঘুরে এলো চিত্রনায়ক শাকিব খান ও অভিনেত্রী জয়া আহসান।

বর্ণিল আয়োজনে চট্টগ্রামের ইউনেস্কো সিটি সেন্টারের ৬ষ্ঠ তলায় প্রেম’স কালেকশন্স এর শোরুম চালু হলো। এর ম্যানজ ডিপার্টমেন্টের শুভ উদ্বোধন করলেন চিত্রনায়ক সাকিব খান। এ সময় উপস্থিত ছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী, চলচ্চিত্র ও সংগীতাঙ্গনের তারকা শিল্পী ও মডেলরা।

এর আগে ১০ অক্টোবর বিকালে লেডিজ এবং কিডস ডিপার্টমেন্টের উদ্বোধন করেন অভিনেত্রী জয়া আহসান, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআইয়ের পরিচালক ও বাংলাদেশ জুয়েলারি সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা, প্রেমস কালেকশন্সের সিইও কঙ্কন দাসসহ আগত অতিথিরা।

উদ্বোধনের পর শপিংমলের ডেকোরেশন এবং পোশাকের কারুকাজ দেখে মুগ্ধ সাকিব খান বলেন, প্রেম ভাইয়ের ডিজাইন করা পোশাক ভারতের বেশকিছু শোরুম এবং দুবাইয়ে দেখেছি। তিনি আমার পছন্দের একজন ডিজাইনার। পোশাকের কালার কম্বিনেশন, কারুকাজে আমি মুগ্ধ। বিশেষ করে বিয়ের শেরওয়ানি, পাঞ্জাবি এবং লেহেঙ্গা অসাধারণ। চট্টগ্রামে এমন একটি শোরুম খুবই দরকার ছিল।

উদ্বোধনকালে অভিনেত্রী জয়া আহসান প্রেমস কালেকশনের পোশাকের প্রশংসা করে বলেন, আমার মনে হয়েছে পোশাকের মান ও ডিজাইনের নতুনত্বের জন্য প্রেম’স কালেকশন্স শুরু থেকেই আলাদা। এখানকার প্রতিটি পোশাকই এক্সক্লুসিভ।

পিডিএসও/রিহাব