শুভ জন্মদিন অপু বিশ্বাস

প্রকাশ : ১১ অক্টোবর ২০১৮, ০৮:৪৭ | আপডেট : ১১ অক্টোবর ২০১৮, ০৯:০০

বিনোদন প্রতিবেদক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। ২০০৫ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন। ২০০৬ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে শাকিব খানের বিপরীতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন। আজ তার জন্মদিন। তবে নায়িকা অপু হওয়ার পর অন্যান্য বছরের চেয়ে এবারের জন্মদিন যেন একটু বেশিই ব্যস্ততায় কাটবে।

জন্মদিনের শুভ প্রহরেই অর্থাৎ ১১ অক্টোবর সকালে নিজের সন্তান জয়কে সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কাটবেন অপু বিশ্বাস। দুপুর ১২টা ৩০ মিনিটে চ্যানেল আইয়ের ‘তারকা কথন’-এ অংশ নেবেন। আবার একই চ্যানেলে গতকাল বিকেল ৪টায় অনন্যা রুমা প্রযোজিত একটি পূজার অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন।

আজ বিকেলে ভক্ত অনুসারীদের আয়োজনে একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন অপু বিশ্বাস। এটি নিশ্চিত করেছেন তিনি নিজেই। আবার সন্ধ্যায় ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফিতে চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশনে একটি অনুষ্ঠানে পারফর্ম করবেন। এ ছাড়াও বন্ধু ইভান শাহরিয়ার সোহাগও আলাদাভাবে অপুকে নিয়ে জন্মদিনের বিশেষ আয়োজন করছেন বলেও জানান তিনি।

অপু বিশ্বাস বলেন, ‘অন্যান্য বছরের জন্মদিনের চেয়ে আমার এবারের জন্মদিন একটু বেশিই ব্যস্ততায় কাটবে। কিছু কিছু পরিকল্পনার কথা আমি আগে থেকেই অবগত। আবার কিছু কিছু পরিকল্পনা আমাকে জানতে দেয়া হচ্ছে না। বিষয়টা আমি ভীষণ উপভোগ করছি। সবাই আমাকে এত ভালোবাসেন এটা জন্মদিন আসলে যেন একটু বেশিই উপলব্ধি করি আমি।’

এদিকে ১৩ অক্টোবর সকালের ফ্লাইটে সিঙ্গাপুরে যাচ্ছেন অপু বিশ্বাস। সঙ্গে যাচ্ছে তার সন্তান জয়ও। আগামী ১৪ অক্টোবর একটি শো’তে পারফর্ম করবেন। তার সঙ্গে পারফর্ম করবে ফ্লাই ফারুক ড্যান্স গ্রুপ। অপু জানান, ‘এবারই প্রথম তারসঙ্গে কোনো ড্যান্স গ্রুপ দেশের বাইরে পারফর্ম করতে যাচ্ছে। আবার এবারই প্রথম তার সঙ্গে জয়ও যাচ্ছে।’

অপু বলেন, ‘স্টেজ শোর পর জয়কে নিয়ে সিঙ্গাপুরে ঘুরবো। আমার অনেক দিনেরই ইচ্ছে ছিল জয়কে সঙ্গে নিয়ে সিঙ্গাপুর বা অন্যান্য দেশে যাওয়ার। অবশেষে যেতে পারছি, এটাই অনেক ভালোলাগার।’ সিঙ্গাপুর থেকে অপু ফিরবেন ১৭ অক্টোবর।

পিডিএসও/হেলাল