reporterঅনলাইন ডেস্ক
  ১০ অক্টোবর, ২০১৮

হোটেলরুমে ডাকেন পরিচালক!

বলিউডে ধারাবাহিকভাবে প্রকাশ হচ্ছে বিভিন্ন যৌন হেনস্তাকারীদের নাম। সম্প্রতি ‘কুইন’ ছবিতে কঙ্গনা রানাউতের সহশিল্পী নয়নী দীক্ষিত জানিয়েছেন, তার দিকেও হাত বাড়িয়েছিলেন পরিচালক বিকাশ বহেল।

শুটিংয়ের সময় হোটেলকক্ষেও যেতে বলেন তাকে। দুর্ভাগ্যবশত কঙ্গনার ‘কুইন’ ছবিটিও পরিচালনা করেছিলেন বিকাশ বহেল। সেই ছবির সেটে কঙ্গনার সঙ্গে নোংরা আচরণ করেন তিনি।

এবার জানা গেলো, কেবল নায়িকাই নন, ছবির সহশিল্পী নয়নী দীক্ষিতের সঙ্গেও অস্বস্তিকর ব্যবহার করেছিলেন অভিযুক্ত বিকাশ। নয়নী বলেছেন, ‘কুইন’ ছবিতে কাজ করা ছিল তার জীবনের সবচেয়ে বড় ভুলগুলোর একটি।

তিনি আরো বলেন, বিকাশের বিরুদ্ধে যে মেয়েরা অভিযোগ করছে, সেগুলোর একটিও মিথ্যা নয়। সে আমার দিকেও হাত বাড়িয়েছিল। আমি তাকে বলেই বসেছিলাম, আমার সঙ্গে আবারও এমন করলে ধোলাই দেব।

নয়নী বলেন, সে আমাদের নিয়ে রেখেছিল একটা দুই তারকা হোটেলে। যখন বললাম, হোটেলটা ভালো লাগছে না। সে বলল, আমার রুমে চলে আসো। সাহস কত তার! এরপরই আমি তাকে সাবধান করে দিলাম।

তিনি আরো বলেন, ওই কথা বলার পরদিন যখন সেটে গেলাম, চুলে কী যেন একটা সমস্যা হয়েছিল আমার। তখন বিকাশ আমার ওপর খেপে গেল, ভীষণ বাজে ব্যবহার করল। খারাপ ব্যবহারের কারণ তো এখন বুঝতে পারছি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নয়নী দীক্ষিত,যৌন হেনস্তা,মি টু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close