আকাশ মহলে আইরিন

প্রকাশ : ০৮ অক্টোবর ২০১৮, ১১:১৯

বিনোদন প্রতিবেদক

নতুন সিনেমার কাজ শুরু করেছেন চিত্রনায়িকা আইরিন। ছবির নাম ‘আকাশ মহল’। এর আগে বেশ কয়েকটি সিনেমার কাজ শুরু করেছিলেন আইরিন। এর মধ্যে কয়েকটার দৃশ্যধারণের কাজ ইতোমধ্যে শেষ হয়ে গেছে। ফলে র‌্যাম্পের এই তারকা মডেলের হাতে রয়েছে কিছুটা অবসর সময়। আইরিন অবশ্য সময়টাকে হেলায় হারাতে রাজি নন। তাই নতুন সিনেমার কাজ শুরু করেছেন তিনি।

‘আকাশ মহল’ ছবির গল্পে আইরিনের চরিত্রটি হবে কিছুটা সুপার হিরোইন ধাঁচের। খারাপ লোকদের তিনি চাইলেই শায়েস্তা করতে পারবেন। ছবিটির পরিচালনা করবেন দেলোয়ার জাহান ঝন্টু। আইরিনের চরিত্রটির নাম বীনা। তার বিপরীতে নায়ক হিসেবে ভাবা হচ্ছে ফেরদৌসকে। ড্যানি সিডাক অভিনয় করবেন একটি নেতিবাচক চরিত্রে।

চলতি সপ্তাহে ‘আকাশ মহল’ সিনেমার কাজ শুরু হবে। এফডিসিসহ রাজধানীর বেশ কয়েকটি লোকেশনে হবে শুটিং। এরপর ঢাকার বাইরেও বেশ কয়েকটি জায়গায় চলবে দৃশ্যধারণের কাজ। ছবিটি প্রযোজনা করছেন ইমপ্রেস টেলিফিল্মস।

ছবিটি প্রসঙ্গে আইরিন বলেন, ‘এটা সম্পূর্ণই নতুন একটি অভিজ্ঞতা। এত দিন সুপারহিরোদের দেখে এসেছি, এখন নিজেই অভিনয় করছি এমন চরিত্রে। এ জন্য একটা চাপা উত্তেজনাও কাজ করছে নিজের ভেতর। দেখা যাক কতটা ভালো করা যায়। অভিনয়ে আমি চেষ্টা করব। কিন্তু এ ধরনের সিনেমা তো প্রযুক্তির ওপর নির্ভরশীল, সেটা কেমন হবে আমি এখনি বলতে পারছি না।’

উল্লেখ্য, এটি ছাড়াও আইরিনের হাতে রয়েছে ‘তোলপাড়’ নামের একটি ছবি। এ সিনেমার কাজ অনেকটাই শেষ। বছরের শেষদিকে মুক্তি পেতে পারে ছবিটি। এ ছাড়া বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্রর ছায়া’, শফিকুল ইসলাম সোহেল পরিচালিত ‘ভোলা’ ও অরণ্য পলাশের ‘গন্তব্য’ ছবিতে দেখা যাবে আইরিনকে।

পিডিএসও/তাজ