বিনোদন প্রতিবেদক

  ০২ অক্টোবর, ২০১৮

৫ বছর পর দুই সিনেমায় পূর্ণিমা

পাঁচ বছর পর একসঙ্গে নতুন দুটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা পূর্ণিমা। একই পরিচালকের দুটি চলচ্চিত্রের শুটিং শুরু হতে যাচ্ছে অক্টোবর মাসেই। নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘জ্যাম’ এবং ‘গাঙচিল’ চলচ্চিত্রে অভিনয় করার জন্য এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন পূর্ণিমা।

‘জ্যাম’ চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করবেন আরিফিন শুভ এবং ‘গাঙচিল’ চলচ্চিত্রে ফেরদৌস। এরই মধ্যে দুটি চলচ্চিত্রের মহরতও অনুষ্ঠিত হয়েছে রাজধানীর ঢাকা ক্লাবে বিশাল আয়োজনের মধ্য দিয়ে, যা চলচ্চিত্রাঙ্গনে বেশ সাড়া ফেলে। দীর্ঘ পাঁচ বছর পর আবার চলচ্চিত্রে অভিনয়ে ফিরে পরপর দুটি চলচ্চিত্রে অভিনয় করছেন।

একসঙ্গে দুটো চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘যে পাঁচ বছর নতুন চলচ্চিত্রে অভিনয় করিনি আমি সেই পাঁচ বছর কিন্তু একটার পর একটা চলচ্চিত্রে কাজ করার জন্য প্রস্তাব এসেছিল। কিন্তু গল্প কিংবা চরিত্র কোনোটাই আমার হৃদয় স্পর্শ করতে পারেনি। তাই কাজ করা হয়ে উঠেনি।

যে দুটি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি, দুটোতেই আমার বন্ধু ফেরদৌস আছে। যে কারণে দুটি চলচ্চিত্র সম্পর্কে আমি পুরোপুরি অবগত। যার ফলে আমি বুঝেশুনেই দুটি চলচ্চিত্রে কাজ করতেই সম্মতি জানিয়েছি। নেয়ামুলের নির্দেশনায় এর আগে নাটকে অভিনয় করেছি, এবারই প্রথম তার নির্দেশনায় চলচ্চিত্রে অভিনয় করা।

তিনি আরো বলেন, একসঙ্গে দুটি চলচ্চিত্রে কাজ করা আমার জন্য এ সময়ে অনেক বড় চ্যালেঞ্জ। কারণ একটি চরিত্রের সঙ্গে আরেকটির কোনো রকমই মিল নেই। তাই আমি সবার কাছে দোয়া চাই যেন ভালোভাবে দুটি চলচ্চিত্রের কাজ শেষ করতে পারি।

পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল বলেন, ‘পূর্ণিমাকে নিয়ে একসঙ্গে দুটো চলচ্চিত্রের কাজ যেকোনো মুহূর্তেই শুরু হয়ে যেতে পারে। এরই মধ্যে গাঙচিলের জন্য নোয়াখালীর লোকেশনও ঘুরে এলাম। তবে এতটুকু বলতে পারি,

আমি পারলে আজই শুটিং শুরু করে দেই।’ এদিকে পূর্ণিমা নিয়মিত উপস্থাপনা করছেন আরটিভিতে প্রচার চলতি ম্যাগাজিন অনুষ্ঠান ‘এবং পূর্ণিমা’। প্রায় প্রতি সপ্তাহেই এই অনুষ্ঠানের রেকর্ডিংয়ে তাকে অংশ নিতে হয়। গত ২৯ নভেম্বর তারই উপস্থাপনায় এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পূর্ণিমা,চলচ্চিত্র,সিনেমার শুটিং
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close