reporterঅনলাইন ডেস্ক
  ৩০ সেপ্টেম্বর, ২০১৮

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ সুন্দরীর নাম জানা যাবে রাতেই

কে হবেন এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ? তাকে দেখার অপেক্ষায় সারাদেশ। অপেক্ষার প্রহর শেষ হবে কিছুক্ষণের মধ্যেই। জমকালো আয়োজনে রোববার সন্ধ্যায় পর্দা উঠলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ প্রতিযোগিতার।

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের নারী জাগরণী ‘জাগো জাগো’ শিরোনামে গানের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠান। রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারের ৩ নম্বর হলের মঞ্চে গানের সঙ্গে নাচ পরিবেশন করেন গেল বছরের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার চার সুন্দরী মিফতা, প্রিয়াংকা, মেহবুবা অনী ও সঞ্চিতা।

চারজনই সেরা দশের তালিকায় ছিলেন। ইভান সোহাগের কোরিওগ্রাফিতে রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় সুন্দরী বাছাইয়ের মঞ্চে নাচ নিয়ে হাজির হন তারা।

এবারের আসরে মূল বিচারকের দায়িত্ব পালন করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যারিস্টার ফারাবী। গ্রান্ড ফিন্যালের আইকন বিচারক হিসেবে থাকছেন মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ, হামিন আহমেদ এবং আনিসুল ইসলাম হিরু। তারাই ঘোষণা করবেন বিজয়ীর নাম।

এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রেজেন্ট করছে ডায়মন্ড ওয়ার্ল্ড। পাওয়ারড বাই স্পন্সর প্রেমস কালেকশন এবং কো পাওয়ার্ড বাই স্টেপ ফুটওয়্যার। ব্রডকাস্টিং পার্টনার এটিএন বাংলা, টিভি নিউজ পার্টনার একাত্তর টিভি, অনলাইন নিউজ পার্টনার জাগোনিউজ২৪.কম, এফএম পার্টনার জাগো এফএম ৯৪.৪ এবং হসপিটালিটি পার্টনার রয়্যাল প্যারাডাইস হোটেল।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হল থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করছে এটিএন বাংলা। অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বে আছেন ডিজে সনিকা ও আরজে নীরব।

প্রসঙ্গত, ফাইনালে চূড়ান্ত বিজয়ী ৭ ডিসেম্বর চীনে মূল পর্বে যোগদানের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মিস ওয়ার্ল্ড বাংলাদেশ,সুন্দরী,নাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close