reporterঅনলাইন ডেস্ক
  ২৮ সেপ্টেম্বর, ২০১৮

শেখ হাসিনাকে নিয়ে চলচ্চিত্রের ট্রেইলার প্রকাশ (ভিডিও)

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে নির্মিত হয়েছে তথ্যভিত্তিক চলচ্চিত্র (ডকু-ড্রামা) ‘হাসিনা -এ ডটারস টেল’। শিগগিরই বিশ্বব্যাপী মুক্তি পাবে চলচ্চিত্রটি।

আজ শুক্রবার অনলাইনে প্রকাশ হয়েছে চলচ্চিত্রটির ট্রেলার। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নিজের ফেসবুকে সিনেমার ট্রেলারটি প্রকাশ করছেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বার্তা সংস্থা ইউএনবির তথ্যমতে, ‘হাসিনা- এ ডটারস টেল’ প্রযোজনা করেছে আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই)। সিআরআই এবং অ্যাপলবক্স ফিল্মসের প্রতিষ্ঠাতা ও পরিচালক রেজাউর রহমান খান পিপলু নির্মাণ করেছেন এটি।

জানা গেছে, ৭০ মিনিট দৈর্ঘ্যের এই চলচ্চিত্রটি নির্মাণ করতে পরিচালকের দীর্ঘ পাঁচ বছর সময় লেগেছে। অক্লান্ত প্রচেষ্টার পর এই চলচ্চিত্র নির্মিত হয়।

চলচ্চিত্রটির পরিচালক পিপলু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নাটকীয় কিন্তু আন্তরিক ভঙ্গিতে চিত্রায়ন করেছেন বিভিন্ন ভূমিকায়। কখনও বঙ্গবন্ধুর মেয়ে বা কারও বোন, কখনও একজন নেতা বা পুরো দেশের ‘আপা’ হিসেবে এবং সবকিছুর ঊর্ধ্বে তার ব্যক্তিসত্তাকে বিভিন্নভাবে তুলে ধরা হয়েছে।

ট্রেইলারটি দেখুন :

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শেখ হাসিনা,শেখ হাসিনাকে নিয়ে চলচ্চিত্র,ট্রেইলার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close