reporterঅনলাইন ডেস্ক
  ২৭ সেপ্টেম্বর, ২০১৮

৭ তারকার এই ছবি ভাইরাল!

এক ফ্রেমে আটকা পড়লেন আলিয়া-রণবীর, রণবীর সিং-দীপিকা, আমির, শাহরুখ খান ও করণ জোহর। বিভিন্ন সময়ে তাদের নিয়ে নানান রকম সংবাদ প্রকাশ পেলেও সাত তারকাকে এবার এক ফ্রেমে দেখা গেল। এমন একটি ছবি পোস্ট করেছেন পরিচালক করণ জোহর। ছবির ক্যাপশনে লেখা—দ্যা বিগেস্ট ব্লকবাস্টার।

তবে না, এটি কোনো ফিল্মের স্টারকাস্টের ইঙ্গিত নয়। নতুন সিনেমার স্পেশাল স্ক্রিনিং অনুষ্ঠান। যেখানে বলিউডের হিট তারকাদের একযোগে দেখা গেছে এ ছবিতে। এর অন্যতম বড় চমক শাহরুখ ও আমির।

একটা সময় ছিল যখন শাহরুখ-আমিরকে নিয়ে দ্বন্দ্ব প্রকাশ্যে আসে। ওই সময় বহু বক্তব্য প্রকাশ্যে আসায় অনেকেই মনে করেছিলেন, দুই তারকার দ্বন্দ্ব বুঝি চরমে। তবে করণ জোহরের প্রকাশিত এ ছবি সেই বিতর্ক অনেকটাই ম্লান করে দিয়েছে।

অন্যদিকে, প্রাক্তন বয়ফ্রেন্ড রণবীর কাপুর ও বর্তমান বয়ফ্রেন্ড রণবীর সিংয়ের সঙ্গে ছবিতে খোশ মেজাজে দেখা গেছে দীপিকাকে। এই ফটোশুটের পর মনে হতে পারে, এতজন তারকা একসঙ্গে কোনো ছবির শুটিংয়ে রয়েছেন। কিন্তু আসল ঘটনা হলো, আমিরের সিনেমা ‘ঠগস অফ হিন্দোস্তান’র স্পেশাল স্ক্রিনিং অনুষ্ঠিত হয় রণবীর কাপুরের বাড়িতে। আমির নিজের কয়েকজন বিশেষ বন্ধুকেই এই স্ক্রিনিংয়ে আমন্ত্রণ জানিয়েছিলেন। আর সেই উপলক্ষেই বলিউডের সাত তারকা একসঙ্গে উপস্থিত হন রণবীর কাপুরের বাড়িতে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলিউড,তারকা,ছবি ভাইরাল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close