reporterঅনলাইন ডেস্ক
  ২৫ সেপ্টেম্বর, ২০১৮

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮

১০ সুন্দরী আসছে টিভি পর্দায়

জমজমাট আয়োজনে চলছে 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮'। বুধবার থেকে এটিএন বাংলার পর্দায় দেখা মিলবে পুরো আয়োজনের। এর আগে গত ১৬ সেপ্টেম্বর থেকে এফডিসিতে শুরু হয় এবারের ইভেন্ট। এবারের আসরে মূল বিচারকের দায়িত্ব পালন করছেন জনপ্রিয় কন্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যরিস্টার ফারাবী।

এর মধ্যে তারিনের বিচারের মূল বিষয় নাচ, শুভ্রদেবের মূল বিষয় সংগীত, খালেদ সুজনের র‌্যাম্প, ইমির মূল বিষয় ফ্যাশন ও আউটফিট এবং ব্যরিস্টার ফারাবীর বিষয় সাধারন জ্ঞান। পুরো প্রতিযোগিতায় তারাই বিচারকার্য পরিচালনা করবেন। তবে গালা রাউন্ডে এদের পাশাপাশি দেশের স্বনামধন্য পরিবারের জনপ্রিয় সংগীত তারকা মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ, হামিন আহমেদসহ আইকন বিচারকরা যোগ দেবেন।

অন্তর শোবিজের আয়োজনে এফডিসিতে মনোরম সেট তৈরি করে হয়েছে সুন্দরী বাছাই পর্ব। ইতোমধ্যে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্যে থেকে অডিশন, সিলেকশন, পারফরম্যান্সসহ বিভিন্ন রাউন্ডে ধাপে ধাপে বাছাই প্রক্রিয়া শেষে সেরা সুন্দরী হিসেবে ১০ জনকে বাছাই করেছেন বিচারকেরা।

সেরা ১০ প্রতিযোগীকে নিয়ে চলছে গ্রুমিং পর্ব। এদের নাচের প্রশিক্ষণ দিচ্ছেন কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ। এই সেরা ১০ প্রতিযোগীকে নিয়ে আগামী ৩০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা’র রাজদর্শন হল থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
১০ সুন্দরী,টিভি পর্দা,মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close