মরণোত্তর স্তন দান করতে চান রাখি!

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১১:২৬ | আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১৩

অনলাইন ডেস্ক

মৃত্যুর পরে অঙ্গ দান করার প্রথা বলিউডে নতুন কোনো বিষয় নয়। একাধিক বার কোনো না কোনো অভিনেতা-অভিনেত্রী এমন সিদ্ধান্ত নিয়ে সাধারণ জনগণের দৃষ্টি আকর্ষণ করেছেন।

কেউ চক্ষু, কেউ হার্ট, আবার কেউ কিডনি দান করার মহৎ সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু সমাজসেবার জন্য স্তন দান করার ঘোষণা কিছুটা হতবাক করে দেয়। অবিশ্বাস্য হলেও সত্যি, সম্প্রতি এমন ঘোষণা দিয়েছেন বলিউডের ড্রামা কুইনখ্যাত রাখি সাওয়ান্ত। 

গত শনিবার নিজের ইন্সটাগ্রামে একটি ভিডিওবার্তার মাধ্যমে নিজের স্তনযুগল দান করার ঘোষণা দেন রাখি। তিনি বলেন, ‘আমার শরীরের সব থেকে সুন্দর অঙ্গ হলো স্তন, আর আমি সেটা দান করে যেতে চাই। যদিও ঠিক জানি না কাকে এটা দিয়ে যাব, দেখা যাক কাকে দিয়ে যেতে পারি।’

এর আগে মরণোত্তর চক্ষুদান করার শর্তে লিখিত দিয়েছেন ঐশ্বরিয়া রাই। পাশাপাশি, আরো অনেক বলিউড তারকাই মরণোত্তর অঙ্গ দান করবেন বলে জানা যায়। তাদের মতো রাখিও তার বক্ষযুগল দান করে যাওয়ার কথা জানান। 

রাখি আরো বলেন, ‘সমাজসেবার জন্য, মানুষের ভালোর জন্য অনেকেই নিজের শরীরের বিভিন্ন অঙ্গ দান করে থাকেন। কেউ চক্ষু দান করেন, কেউ কিডনি, কেউ বা শ্বাসযন্ত্র দান করেন, আমিও এই পথেই হাঁটতে চাই।’ তবে ভিডিওটি শেয়ার পরপরই অনেকে নেতিবাচক মন্তব্য করেন। তবে সে বিষয়ে এখনো পাল্টা জবাব দেননি এই অভিনেত্রী। 

পিডিএসও/হেলাল