মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা শুরু রোববার থেকে

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ২০:৩২

অনলাইন ডেস্ক

শুরু হচ্ছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা। এ প্রতিযোগিতার আয়োজন করছে অন্তর শোবিজ। দ্বিতীয়বারের মতো এ প্রতিযোগিতার আয়োজন করছে প্রতিষ্ঠানটি। বিষয়টি প্রতিষ্ঠানটির পক্ষ থেকে গণমাধ্যমকে নিশ্চিত করা হয়।

সেপ্টেম্বর মাসের শেষ সপ্তাহের মধ্যে প্রতিযোগীদের বাছাই সম্পন্ন হবে। এরপর বিজয়ীকে সরাসরি মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার মঞ্চে পাঠানো হবে।

শনিবার অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী এক সংবাদমাধ্যমকে জানান, রোববার থেকে ঢাকার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার বাছাই কার্যক্রম শুরু হবে। চলবে টানা কয়েক দিন।

স্বপন চৌধুরী আরও জানান জানান, সামনেই জাতীয় নির্বাচন। এ কারণে তাদের এ আয়োজন করতে একটু দেরি হয়ে গেছে। এ বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

এর আগে তিনি জানিয়ে ছিলেন, ২০১৭ সালে ঘটে যাওয়া সব ভুলভ্রান্তি শুধরে এবারের প্রতিযোগিতা আরও দায়িত্বশীলভাবে পরিচালনা করা হবে। এবারের প্রতিযোগিতায় যোগ করা হবে বেশ কিছু নতুন অনুষঙ্গ।

২০১৭ সালের সেপ্টেম্বরে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতাটিরও আয়োজন করেছিল অন্তর শোবিজ। রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এ প্রতিযোগিতায় জয়ী হয়েছিলেন জান্নাতুল নাঈম এভ্রিল। এরপর বিয়ের খবর গোপন করার অভিযোগে বাদ দেওয়া হয় তাকে। তারপর নানা নাটকীয়তার শেষে রাজধানীর পাঁচ তারকা হোটেল ওয়েস্টিনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে এভ্রিলের পরিবর্তে নতুন করে নাম ঘোষণা করা হয় জেসিয়া ইসলামের। সে বছর অন্তর শোবিজের দায়িত্বহীনতা নিয়েও উঠেছিল নানা প্রশ্ন। অবশেষে ওই বছরের ডিসেম্বরে চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত হয় অন্তর্জাতিক ‘মিস ওয়ার্ল্ড’ বিশ্ব সুন্দরী প্রতিযোগিতা। সেখানে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন জেসিয়া। ওই প্রতিযোগিতায় বিশ্বের ১০৮ জন সুন্দরীদের মধ্যে প্রথম ৪০ জনের তালিকায় নাম আসে বাংলাদেশি সুন্দরী জেসিয়ার। আর প্রথম স্থান অর্জন করেন ভারতের সুন্দরী মানসী চিল্লার।

পিডিএসও/রিহাব