reporterঅনলাইন ডেস্ক
  ১৪ সেপ্টেম্বর, ২০১৮

শুরু হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

শুরু হচ্ছে বিশ্বসুন্দরী খোঁজার বিশেষ আয়োজন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। আগামী রোববার থেকে এটি শুরু হবে বলে নিশ্চিত করেছে আয়োজক অন্তর শোবিজ।

চলতি মাসের শেষ সপ্তাহে বিজয়ীকে পাঠানো হবে মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত পর্বে। এর ফলে পরপর দ্বিতীয়বার এটি আয়োজন করতে যাচ্ছে এই প্রতিষ্ঠান।

অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী সংবাদমাধ্যমকে জানান, ‘এখন নির্বাচনী সময়। তাই আমাদের আয়োজন করতে একটু দেরি হয়ে গেল। তবে চলতি মাসের মধ্যেই মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় নাম পাঠাতে হয়। তাই আমরা এবারের আয়োজন ১৬ থেকে ২৪ সেপ্টেম্বরের মধ্যে সম্পন্ন করতে চাই।’

বিষয়টি নিয়ে শিগগিরই সংবাদ সম্মেলনের আয়োজন করা হবে বলে জানালেন তিনি। গত বছর ‘মিস ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন জেসিয়া ইসলাম। মূল আসরে সেরা চল্লিশ পর্যন্ত পৌঁছান এই সুন্দরী। সেই আসরে বিশ্বসুন্দরীর মুকুট মাথায় তোলেন ভারতের হরিয়ানার মেয়ে মানুষী চিল্লার।

গতবারের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম চীনের সানাইয়া শহরে বিশ্বসুন্দরী প্রতিযোগিতার ৬৭ তম আসরে অংশ নেন। বাংলাদেশের প্রতিনিধিত্ব করে তিনি শেষ পর্যন্ত সেরা চল্লিশে জায়গা করে নেন। এবার ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মিস ওয়ার্ল্ড বাংলাদেশ,বিশ্বসুন্দরী,অন্তর শোবিজ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close