হিরো আলম কি জাতীয় পার্টিতে যোগ দিচ্ছেন?

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২০ | আপডেট : ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩৭

রিহাব মাহমুদ
ama ami

আনুষ্ঠানিক ঘোষণা না এলেও বিভিন্ন সরকারি মন্ত্রীদের মন্তব্যের পরিপ্রেক্ষিতে আগামী একাদশ সংসদ নির্বাচন ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে এরকম একটা ধারণা নিয়ে মাঠে নেমেছে বিভিন্ন রাজনৈতিক দলের মনোনয়ন প্রত্যাশী নেতা-কর্মীরা। এসবের ভিড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় মডেল ও অভিনেতা আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম এমপি নির্বাচনের ঘোষণা দিয়ে আলোচনায় চলে আসেন। সেই প্রেক্ষিতে বিভিন্ন দল থেকে হিরো আলমকে দলে ভেড়ানোর একটা প্রক্রিয়া লক্ষ্য করা গেছে। এরইমধ্যে অনেক রাজনৈতিক দলের নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন হিরো আলম। 

মঙ্গলবার দুপুরে রাজধানীর উত্তরায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জি এম কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। সাক্ষাৎ শেষে আলোচনার বিষয় ও নির্বাচন ভাবনা নিয়ে প্রশ্ন করা হলে প্রতিদিনের সংবাদকে হিরো আলম বলেন, বগুরা থেকে নির্বাচন করার বিষয়ে আলোচনা হয়েছে। 

তিনি আরো বলেন, আমাকে অনেকে নক করতেছে। আমি সবাইকে বলেছি পরে ভেবে জানাবো। আমার ইচ্ছা স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করার। কিন্তু ভবিষ্যতে কি হবে তা এখনো বলতে পারি না। 

হিরো আলম সংসদ নির্বাচন করবে তাই বিভিন্ন দল থেকে প্রস্তাব আসছে। এ প্রসঙ্গে তিনি জানালেন, দলে যোগ দেওয়ার প্রস্তাব দিচ্ছে অনেকে। আমি কাউকে কথা দিইনি। সবার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করছি।

এ বিষয়ে জানার জন্য জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদেরের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে মোবাইলে পাওয়া যায়নি। 

উল্লেখ্য, গত শনিবার রাজধানীতে জাতীয় পার্টি (এরশাদ) আয়োজিত যৌথ সভায় আকস্মিকভাবে হিরো আলমকে দেখা যায়। সেখান থেকেই হিরো আলম গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে চমক হিসেবে আলোচনায় আসেন।