reporterঅনলাইন ডেস্ক
  ১০ সেপ্টেম্বর, ২০১৮

আজ পপির জন্মদিন

‘ভালোবাসা নিয়ে বিদায় নিতে চাই’

সাদিকা পারভিন পপি [জন্ম : ১০ সেপ্টেম্বর ১৯৭৯]

জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভিন পপি বলেছেন, ক্যারিয়ারের শুরু থেকেই ভক্তদের কাছে থেকে প্রচুর ভালোবাসা পেয়েছি। এখনো তারা আমাকে ভালোবেসে যাচ্ছেন। ভক্তদের ভালোবাসার কারণেই আজকে আমি পপি হতে পেরেছি। আর এই ভালোবাসা নিয়েই যেন বিদায় নিতে পারি।

তিনি আরো বলেন, আজকে জন্মদিন উপলক্ষে ‘পপি ফ্যান ক্লাবে’র সদস্যরা দিনব্যাপী আমার অভিনীত সিনেমা ও গান দেখাবে। নিজেদের টাকা খরচ করে তারা আমাকে ভালোবেসে এত কিছু করছেন—এটাই জীবনে সবচেয়ে বড় পাওয়া।

ঢাকাই ছবির অনিন্দ্য সুন্দরী এই নায়িকার জন্মদিন আজ ১০ সেপ্টেম্বর। দিনটিতে বিশেষ কোনো আয়োজন রাখছেন না তিনি। জন্মদিনে একটি এতিমখানায় বাচ্চাদের সঙ্গে সময় দেবেন ও তাদের মাঝে উন্নত খাবার বিতরণ করবেন। এদিকে জন্মদিনের সকালে পপি বেসরকারি টেলিভিশন আরটিভির সরাসরি সম্প্রচারিত ‘তারকালাপ’ অনুষ্ঠানে অংশ নেন।

জন্মদিনে পপির চাওয়া, আগামী দিনেও দর্শকদের জন্য কিছু ভালো চলচ্চিত্র উপহার দেয়ার। এমন কাজ করতে চান যা তাকে মানুষের মাঝে দীর্ঘদিন বাঁচিয়ে রাখবে।

১৯৯৭ সালে ‘কুলি’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে আবির্ভাব পপির। মনতাজুর রহমান আকবর পরিচালিত ছবিতে তার বিপরীতে ছিলেন নায়ক ওমর সানি। প্রথম ছবি ব্যবসা সফল হওয়াতে আর পেছন ফিরে তাকাতে হয়নি। এরপর ১৯৯৮ সালে রিয়াজের বিপরীতে ‘বিদ্রোহ চারিদিকে’, ১৯৯৯ সালে মান্নার বিপরীতে ‘কে আমার বাবা’ ও ‘লাল বাদশা’, গার্মেন্টস কন্যাসহ বহু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন।

শুধু ব্যবসা সফল ছবিই নয়, ‘কারাগার’ (২০০৩), ‘মেঘের কোলে রোদ’ (২০০৮) ও ‘গঙ্গাযাত্রা’ (২০০৯) এই তিনটি চলচ্চিত্রে ভালো অভিনয়ের স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পপির জন্মদিন,বাংলা চলচ্চিত্র,নায়িকা পপি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close