reporterঅনলাইন ডেস্ক
  ০৮ সেপ্টেম্বর, ২০১৮

সংগীতশিল্পী ন্যান্সি ও তার স্বামীর খোঁজে পুলিশ

যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের অভিযোগে কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির ছোট ভাই শাহারিয়ার আমান সানি(৩২)কে গ্রেফতার করেছে নেত্রকোনা থানা পুলিশ।

শুক্রবার রাতে পুলিশ সানিকে তার বাড়ি থেকে গ্রেফতার করে। এর আগে গত বৃহস্পতিবার রাতে সানির স্ত্রী সামিউন্নাহার শানু তার স্বামী, ন্যান্সি ও তার স্বামী নাদিমুজ্জামান যায়েদের নামে নেত্রকোনা মডেল থানায় নারী নির্যাতন দমন আইনে মামলা করেন।

শাহরিয়ার আমান শহরের সাতপাই পূর্বধলা রোড এলাকার বাসিন্দা।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, একই শহরের সাতপাই নদীর পাড় চক্ষু হাসপাতাল রোড এলাকায় বাসিন্দা শানু। ২০১৫ সালে প্রেম করে বিয়ে করেন তারা।

বর্তমানে তাদের চার মাসের একটি কন্যা শিশু রয়েছে।

বিয়ের কয়েক মাস পর থেকেই সানি বেকারত্ব দেখিয়ে শানুকে তার বাবার বাড়ি থেকে টাকা ও আসবাবপত্র এনে দিতে চাপ দেন। এতে শানু অপারগতা প্রকাশ করলে শাহরিয়ার তার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালান।

সম্প্রতি সানির এসব অপকর্মে বড় বোন সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ও ন্যান্সির স্বামী নাদিমুজ্জামান যায়েদ সানিকে সাহায্য করেন।

এক পর্যায়ে গত ২৬ আগস্ট রাত নয়টার দিকে শাহরিয়ার শানুকে তার বাবার বাড়ি থেকে পাঁচ লাখ টাকা এনে দিতে চাপ দেন। টাকা না দিলে তাকে তালাক দেওয়ার হুমকি দেওয়া হয়। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে শাহরিয়ার শানুকে মারধর এবং গলা চেপে ধরে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালান।

এ সময় শানুর চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে। খবর পেয়ে ওইদিন রাতে শানুর বাবার বাড়ির লোকজন তাকে নিয়ে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সানিকে আদালতে পাঠানো হবে। মামলার অপর দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ন্যান্সি,স্বামী,খোঁজ,পুলিশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close