‘শাকিব খান আমার পছন্দের নায়ক’

প্রকাশ | ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১৭ | আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪৩

বিশেষ প্রতিবেদক

গেলো ঈদের জন্য নির্মিত মিউজিক ভিডিও সোনাবন্ধে’র সাফল্যের পর আপাতত উল্লেখযোগ্য তেমন কাজ করছেন না বলে জানিয়েছেন দন্ত্যচিকিৎসক ও মডেল নাইলা নাঈম। বুধবার বিকেলে প্রতিদিনের সংবাদের সঙ্গে একান্ত আলাপচারিতায় নাইলা নাঈম জানিয়েছেন আরও অনেক কিছু। আপাতত চেম্বারে সময় দিচ্ছেন তিনি। তবে চিকিৎসা সেবা দিতে গিয়ে রোগীর সঙ্গে অতীতে তেমন কোনো মজার ঘটনা নেই বলে জানান নাইলা। একে তো ডেন্টিস্ট তারপর সুন্দরী মডেল। পুরুষ রোগীর ভিড় থাকবে স্বাভাবিক। তেমন প্রশ্নে মুচকি হেসে জানালেন, আমার চেম্বারে সব ধরণের রোগীই আসে। 

সোনাবন্ধে মিউজিক ভিডিওর পর টুকটাক কাজ করছেন তিনি। তবে কি কাজ করছেন তা উল্লেখ করতে নারাজ। নাইলা নাঈম মিউজিক ভিডিওর মডেল হয়েছেন, হয়েছেন আইটেম গানের মডেল। এমন কোনো পারফরমেন্স কী করার ইচ্ছে আছে, যা এখনো করা হয়ে উঠেনি? তেমন প্রশ্নে কিছুক্ষণ ভেবে বললেন, এরকম কোনো ভাবনা নেই। 

তবে নিজের চিকিৎসা সেবা এবং চেম্বার নিয়ে বেশি ব্যস্ত বলে চলচ্চিত্রে ভালো কোনো চরিত্রে অভিনয় করার মতো সময় নেই বলেও জানালেন এই মডেল। চিকিৎসা সেবা এবং মডেলিং এই দুটোই নাইলা নাঈমের পেশা এবং দুই কাজেই তিনি বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। 

ক্যামেরার সামনে কাজ করলেও কখনো ক্যামেরার পিছনে কাজ করার ইচ্ছে জাগেনি নাইলা নাঈমের। মিউজিক ভিডিওর মডেল এবং চলচ্চিত্রে অভিনয়- দুই কাজেই তার বেশি ভালোলাগা। চলচ্চিত্রের অনেক পরিচালকের সঙ্গে কাজ করলেও তার পছন্দের তেমন কেউ নেই যার সাথে কাজ করার স্বপ্ন দেখেন। 

পরীমনি এবং মাহিয়া মাহিকে তার পছন্দের অভিনেত্রীর তালিকায় রেখেছেন। আর পছন্দের নায়ক শাকিব খান। যদিও শাকিবের সঙ্গে তার কখনো কোনো কাজ করা হয়নি। কিন্তু যদি এমন হয় শাকিব খানের বিপরীতে কাজ করার সুযোগ মিলেছে তখন ভালোভাবে করার চেষ্টা করবেন বলে জানালেন নাইলা নাঈম। 

পিডিএসও/রিহাব