বিনোদন প্রতিবেদক

  ০১ সেপ্টেম্বর, ২০১৮

ছেলের সঙ্গে সময় কাটাচ্ছেন ববিতা

বাংলা চলচ্চিত্রে জনপ্রিয় নায়িকা ববিতা। বর্তমানে কানাডার টরন্টোর ওয়াটার লু’তে আছেন একমাত্র ছেলে অনিকের সঙ্গে। গেল জুলাই মাসের মাঝামাঝি সময়ে তিনি ছেলের কাছে গিয়েছেন। সেখানে একান্তে মা ও ছেলে সময় কাটাচ্ছেন।

অনিক এখনো পড়াশোনা নিয়ে ব্যস্ত। তাই মা হিসেবে দায়িত্বের জায়গা থেকে একটি নির্দিষ্ট সময়ে ববিতাকে কানাডায় যেতে হয়। অনিকের পাশে থেকে তার দেখভাল করতে হয়, সে কারণেই বছরে অন্তত দুবার ববিতাকে কানাডায় যেতে হয়। এবারও সে কারণে যাওয়া। ছেলের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি মাঝেমধ্যে তিনি শখ করে মাছ ধরতেও বেরিয়ে পড়েন আশপাশে। একমাত্র ছেলে অনিক এবং চাচাতো বোনদের সঙ্গে নিয়ে বেরিয়ে পড়েন কাছে কোথাও। দীর্ঘ সময় নিয়ে তিনি মাছ ধরাতে ব্যস্ত থাকেন। মুঠোফোনে কথা হয় ববিতার সঙ্গে।

ববিতা বলেন, অনিকের সঙ্গে খুবই সুন্দর সময় কাটছে আমার। সত্যি বলতে কী, অনিকই তো আমার পুরো পৃথিবী। তাকে নিয়েই আমার স্বপ্ন। তাই তার কাছে থাকতেই আমার ভালোলাগে। আবার এটাও সত্যি, বাংলাদেশে আমার জন্মস্থান, বাংলাদেশের কোটি কোটি মানুষের ভালোবাসায় আমি আজকের ববিতা হয়েছি, তাদের জন্যও মনটা দেশে ফিরে যাওয়ার জন্য প্রায়ই ব্যাকুল হয়ে ওঠে। খুব মিস করি আমার চলচ্চিত্র পরিবারের মানুষদের। তারপরও জীবনের নিয়মে, ভালোবাসার টানে, মমতার বন্ধনে অনিকের কাছে থাকতেই যেন বেশি ভালোলাগে।

অনিককে নিয়ে এই তো কয়েকদিন আগে মাছ ধরতে বেরিয়েছিলাম, মাছ ধরেছিও আমি। ভীষণ ভালো লেগেছে। সবাই দোয়া করবেন আমাদের জন্য। ববিতা জানান, ১০ সেপ্টেম্বর তিনি আমেরিকায় যাবেন দুই ভাই স্বপন ও লিটনের সঙ্গে সময় কাটাতে। সেখানে কিছুদিন থাকার পর আবার কানাডায় যাবেন তিনি। সেখানে ছেলের সঙ্গে আরো কিছুদিন থাকার পর অক্টোবরের শেষদিকে দেশে ফিরবেন।

এদিকে ববিতা বেশ কয়েক বছর হলো চলচ্চিত্রে অভিনয়ই করছেন না। গল্প এবং চরিত্র মনের মতো না হলে তিনি চলচ্চিত্রে অভিনয় করবেন না আগেই জানিয়েছেন এই আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ববিতা,ছেলে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close