সানি লিওনের দ্বিতীয় বায়োপিকে চমক (ভিডিও)

প্রকাশ : ২৯ আগস্ট ২০১৮, ১৮:৩১

অনলাইন ডেস্ক

আসল নাম করেনজিত কৌর ভোরা। তবে পর্ন ইন্ডাস্ট্রিতে সবাই তাকে সানি লিওন নামেই চেনে। অনেক নাটকীয়তায় ভরপুর সানির জীবন। তার নাম যে করেনজিত কৌর, এই সেদিনও তা কেউ জানতেন না। এক সাধারণ ঘরেই জন্ম হয়েছিল করেনজিতের। কিন্তু ঘটনাচক্রে অ্যাডাল্ট দুনিয়ায় এসে পড়েন তিনি। জীবনের এসব গল্পের প্রথম পর্ব সামনে এসেছে সবার। এবার প্রকাশ্যে আসছে আরও একটি পর্ব। সম্প্রতি তারই ট্রেলার মুক্তি পেয়েছে।

ইরোটিক ইন্ডাস্ট্রি থেকে তাকে যখন তুলে এনেছিল ভাট ক্যাম্প, তখনও তার পরিচয় পর্নস্টার। তিনি যতই নিজেকে মডেল হিসেবে তুলে ধরুন না কেন, পর্ন ইন্ডাস্ট্রির এক নম্বর নায়িকাকে কেউই সহজে গ্রহণ করতে পারছিল না। সেখান থেকে অভিনেত্রী হয়ে উঠতে সানিকে পেরোতে হয়েছে সামাজিক ও মানসিক বাধা। পর্ন দুনিয়াকে পেছনে ফেললেও, সে দুনিয়ার বাইরে তাকে কেউই ভাবতে নারাজ। ধীরে ধীরে নিজেকে প্রমাণ করেন সানি লিওন।

‘করেনজিত কৌর : দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’-এর প্রথম সিজনে নিজের পরিবারের সঙ্গে করেনজিতের লড়াইয়ের কথা দেখা গিয়েছিল। স্কুল জীবনে অনেক সময় হাসির খোরাক হতে হয়েছিল তাকে। বাড়িতেও শান্তি ছিল না। এই অশান্তিই তাকে এনে ফেলেছিল ইরোটিক পৃথিবীতে। সানির সেই ছোটবেলার গল্প স্থান পেয়েছিল প্রথম সিজনে।

এবার দ্বিতীয় পর্বে দেখা যাবে করেনজিতের সানি হয়ে ওঠার গল্প। অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে যখন তিনি পা রাখেন, স্বাভাবিকভাবেই আপত্তি ওঠে পরিবারে। দুর্ঘটনার শিকার হন মা। সবাই ভুল বোঝে সানিকে। এই সময়ই তার জীবনে আসেন ড্যানিয়েল ওয়েবার। সানিকে ভালোবাসতে শেখান তিনি। এই সব নিয়েই সেকেন্ড সিজনের গল্প।

‘করেনজিত কৌর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’ ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন আদিত্য দত্ত।

দেখুন ভিডিও :

পিডিএসও/রিহাব