প্রিয়াঙ্কা-নিকের বাগদান ও শুভমুহূর্ত

প্রকাশ : ১৮ আগস্ট ২০১৮, ১৭:৪৪ | আপডেট : ১৮ আগস্ট ২০১৮, ১৭:৫২

অনলাইন ডেস্ক

সব গুঞ্জন উড়িয়ে দিয়ে অবশেষে গাঁটছড়া বাঁধার প্রথম ধাপটি পার করলেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস।

মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে শনিবার সকালে তাদের ‌‌‘রোকা’ (শুভমুহূর্ত) অনুষ্ঠান হয়। এখানেই তাদের বাগদান ও আশীর্বাদের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়। এ সময় প্রিয়াঙ্কা ও দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। জানা যায়, অনুষ্ঠানটি সারাদিনব্যাপী চলবে। রাতে থাকবে তাদের বিশেষ পার্টি।

দুই পরিবারের সদস্যরা ছাড়াও এতে এই যুগলের বন্ধু-বান্ধব ও সহকর্মীরা অংশ নিয়েছেন। এ অনুষ্ঠান উপলক্ষে যুক্তরাষ্ট্র থেকে এসেছেন বরের মা-বাবা ও স্বজনরা। তারা সবাই মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে অবস্থান করছেন।

প্রিয়াঙ্কা-নিকের এই বাগদানের অনুষ্ঠানের সমস্ত কিছুই পাঞ্জাবি রীতিনীতি অনুসারেই হচ্ছে। অনুষ্ঠানের জন্য বৃহস্পতিবার সকাল থেকে শুরু হয়েছিল তোড়জোর। শুক্রবার রাত থেকেই প্রিয়াঙ্কার বাড়িকে ফুল দিয়ে সাজিয়ে তুলতে দেখা গেছে।

প্রসঙ্গত, ২০১৭ সালে মেট গালায় (নিউ ইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক আয়োজন) নিক জোনাসের সঙ্গে পরিচয় হয় প্রিয়াঙ্কার। এরপর থেকে বিভিন্ন অনুষ্ঠান, পারিবারিক আয়োজন ও অবকাশযাপনে তাদের একসঙ্গে দেখা যায়।

পিডিএসও/তাজ