ফাখরি প্রেমে আবার উদয়!

প্রকাশ : ১৪ আগস্ট ২০১৮, ১৬:১৭ | আপডেট : ১৪ আগস্ট ২০১৮, ১৭:০৩

অনলাইন ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নার্গিস ফাখরি। ২০১১ সালে ‘রকস্টার’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন এই অভিনেত্রী। রকস্টার ছবিতে তার সহ-অভিনেতা ছিলেন রণবীর কাপুর।

কিন্তু প্রথম ছবির সহ-অভিনেতার সঙ্গে ফাখরির প্রেমের গুঞ্জন চাউর হয় বলিপাড়ায়। এরপর উদয় চোপড়ার সঙ্গে নার্গিসের প্রেমের খবর প্রকাশ পায়। একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হয়ে নিজেদের প্রেমের সম্পর্কের কথা প্রকাশ ফাখরি ও উদয়।

তবে ২০১৬ সালে এ সম্পর্কের ইতি টানেন উদয় চোপড়া ও নার্গিস ফাখরি। গত বছরের মাঝামাঝি আবার দুজনকে একসঙ্গে দেখা যায়। শুরু হয় পুরনো প্রেমের নতুন গুঞ্জন। তবে যে যাই বলুক, শোনা যাচ্ছে যুক্তরাষ্ট্রের চলচ্চিত্র পরিচালক ম্যাট আলোনজোর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন নার্গিস ফাখরি।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত তাদের ছবি এ গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দিয়েছে। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি নার্গিস। অন্যদিকে, ‘সিঙ্গেল’ রয়েছেন উদয় চোপড়া। আপাতত কারো সঙ্গে ডেট করছেন না এই অভিনেতা। তবে সাবেক প্রেমিকাকে খুব মিস করছেন উদয় এবং তাকেই তার জীবনে প্রয়োজন বলে এক টুইট বার্তায় জানিয়েছেন উদয় চোপড়া।

টুইট বার্তায় নার্গিস ফাখরির নাম উল্লেখ না করলেও বলিউডের চলচ্চিত্র সংশ্লিষ্টরা নার্গিস ফাখরির কথাই বলছেন। কারণ সর্বশেষ নার্গিস ফাখরির সঙ্গেই প্রেমের সম্পর্কে ছিলেন উদয় চোপড়া। বিষয়টি নিয়ে বলিপাড়ায় জোর গুঞ্জন চলছে।

পিডিএসও/তাজ