ঈদে ইমরানের চমক

প্রকাশ : ১০ আগস্ট ২০১৮, ১২:০৯

বিনোদন প্রতিবেদক

ঈদ সামনে রেখে প্রযোজনা প্রতিষ্ঠান গানচিল মিউজিকের ব্যানারে প্রকাশিত হবে শিল্পী ইমরানের নতুন মিউজিক ভিডিও ‘আমার এ মন’। একক কণ্ঠে গাওয়া এ গানটির সুর-সংগীতও করেছেন ইমরান নিজেই। কথা লিখেছেন ইমরানের গানের অন্যতম জুটি রবিউল ইসলাম জীবন। সবচেয়ে বড় চমক হচ্ছে গানটির ভিডিওর শুটিং হয়েছে ভারতের জম্মু ও কাশ্মীর রাজ্যের অঞ্চল লাদাখে। যেখানে মূলত বলিউড এবং টালিউডের সুপার-ডুপার হিট সব চলচ্চিত্রের শুটিং হয়।

এই প্রথম বাংলাদেশের কোনো শিল্পীর গানের ভিডিও হলো সেখানে। ভিডিওটিতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন তানজিন তিশা। ভিডিওটি নির্মাণ করেছেন এ সময়ের আলোচিত নির্মাতা তানিম রহমান অংশু। এ মাসের প্রথম তিনদিন লাদাখের বিভিন্ন লোকেশনে ভিডিওটির শুটিং হয়।

গানটি নিয়ে ইমরান বলেন, ‘জীবনে অনেক মিউজিক ভিডিওর কাজ করেছি তবে এই কাজটির অভিজ্ঞতা সবচেয়ে রোমাঞ্চকর। কারণ, বলিউড এবং টলিউডের অভিনেতা-অভিনেত্রীরা সেখানে গিয়ে শুটিং করে থাকেন! এমন লোকেশন এতদিন চলচ্চিত্রে দেখেছি। এবার নিজের ভিডিওর শুটিং করতে গিয়ে আরো মুগ্ধ হয়েছি।

তিনি আরো বলেন, গানটি ভালোবাসর কথামালায় সাজানো। গানের কথা-সুর-গায়কীর সঙ্গে লোকেশনটাকে খুবই অসাধারণ লাগছিল। আশা করি, গানটি দর্শক-শ্রোতারা খুব ভালোভাবে গ্রহণ করবেন।

নির্মাতা তানিম রহমান অংশু বলেন, লাদাখের এই লোকেশনগুলো দেখলে শ্রোতারা মুগ্ধ হবেন। শ্বাস-প্রশ্বাস এবং জার্নি করতে করতে ক্লান্ত হয়ে যাচ্ছিলাম, তারপরও লোকেশন দেখে সব ভুলে থেকেছি! সব মিলিয়ে নির্মাতা হিসেবে একদম মনের মতো একটি কাজ করতে পেরেছি এটাই আনন্দের বিষয়! ভিডিওটি দেখার পরই শ্রোতারা বুঝতে পারবেন এটা কোন ধরনের প্রোডাকশন হয়েছে।

গানচিলের উপদেষ্টা আসিফ ইকবাল বলেন, সংগীতপ্রেমীদের ঈদে বাড়তি আনন্দ দিতেই আমরা গানটির ভিডিওর জন্য এই লোকেশনগুলো বেছে নিয়েছি। গানটির অডিও এবং ভিডিও দুটি নিয়েই আমরা অনেক আত্মবিশ্বাসী। ঈদের ঠিক আগে আগে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ করা হবে। দেখা যাবে বিভিন্ন টিভি চ্যানেলেও।

পিডিএসও/তাজ