জাস্টিনকে সেলেনার বেদনাদায়ক চিঠি

প্রকাশ : ০৭ আগস্ট ২০১৮, ১১:১৭

অনলাইন ডেস্ক

কিছুদিন আগেই চার হাত এক হয়েছে জাস্টিন এবং হেইলির। দুজনে এখন চুটিয়ে সংসার করছেন। তবে এই সংসারের মাঝে বাঁধা হয়ে দাঁড়িয়েছে ‘একটা চিঠি’। যে চিঠি লিখেছেন জাস্টিনের এক্স গার্লফ্রেন্ড সেলেনা গোমেজ।

জাস্টিনের বিয়ের খবর শুনে মন ভাঙছিল তার ভক্তদের। তবে চুপ করে ছিলেন সেলেনা। এক্স বয়ফ্রেন্ডের বিয়ে নিয়ে তাকে মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু মুখ না খুললে কি হবে সেলেনা যে কষ্ট পেয়েছেন তা প্রকাশ পেল তার চিঠি থেকে।

তিনি লিখেছেন, তিনি কখনই আর যোগাযোগ করবেন না জাস্টিনের সঙ্গে। নিজের লাইফ নিয়ে এগিয়ে যাবেন, কোনোভাবেই আর একসঙ্গে দেখা যাবে না তাদের। জাস্টিনের সঙ্গে কাটানো দিনগুলো সেলেনা কেন মনে রাখবেন, যখন জাস্টিনের এনগেজ হয়ে গেছে অন্য কারো সঙ্গে। তবে যাই হোক, শেষে শুভেচ্ছা রইলো জাস্টিনের জন্য।

প্রসঙ্গত, সেলেনা গোমেজের সঙ্গে ডেট, তার সঙ্গে ব্রেকআপ, আবার প্যাঁচআপ এইসব ঘটনা সকলেরই জানা। এমনও শোনা গেছে, জাস্টিন নাকি বিয়েও করবেন সেলেনাকে। এই খবর ছড়িয়ে গিয়েছিল পুরো হলিউডে। দুজনের বিশাল ভক্তরাও সেই খবরে বেজায় খুশি ছিল। কিন্তু মাসখানেক আগেই ভক্তরা জানতে পেরেছে সেলিনাকে ডেট করছেন না জাস্টিন। পপস্টার বিবারের সঙ্গে জুড়ে গেছে অন্য নাম। তিনি হেইলি বাডউইন। এই মডেলের সঙ্গে প্রেম করছেন বিবার। তাদের ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় বাহামাস আইল্যান্ডে। তারপরই লাভবার্ডসের বাগদান নিয়ে ওঠে নানা প্রশ্ন। এরইমধ্যে ইন্টারনেটে ভাইরাল হয় একটি ভিডিও। ভাইরাল হওয়া ভিডিওতে জাস্টিনের সঙ্গে হেইলির সালসা ডান্স সকলের নজর কাড়ে। নাচের ভিডিও একটি রেস্টুরেন্টের। সেখান থেকেই এই গুঞ্জনের সূত্রপাত।

জাস্টিনের ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, সেই ফাইভ স্টার রেস্টুরেন্টে জাস্টিন প্রপোজ করেন হেইলিকে। এনগেজমেন্টের আগে জাস্টিনের নিরাপত্তারক্ষীরা রেস্টুরেন্টের সকলের ফোন জমা রেখেছিলেন। যাতে কেউ এনগেজমেন্টের ছবি না তুলতে পারে।

পিডিএসও/হেলাল