reporterঅনলাইন ডেস্ক
  ০৬ আগস্ট, ২০১৮

বিভ্রান্তিমূলক পোস্ট না দিতে অভিনয় শিল্পী সংঘের অনুরোধ

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিমূলক পোস্ট না দেয়ার জন্য নাট্য-চলচ্চিত্র অভিনেতা ও অভিনয়শিল্পীদের প্রতি অনুরোধ জানিয়েছেন ‘অভিনয় শিল্পী সংঘ’-এর সভাপতি শহিদুল আলম সাচ্চু ও সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম। দেশের চলমান পরিস্থিতিতে কোনও রকম যাচাই ছাড়া কোনো ধরনের পোস্ট শেয়ার না করার জন্যও তারা আহ্বান জানিয়েছেন।

এক বিজ্ঞপ্তিতে তারা জানান, বর্তমানে ‘নিরাপদ সড়কের দাবিতে যে আন্দোলন তা যৌক্তিক এবং আমরা অভিনয় শিল্পীরা এর সঙ্গে আছি। আমরা অভিনয় শিল্পীরা অনেকেই ব্যাক্তিগতভাবে ঢাকার বিভিন্ন জায়গায় শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছি এবং সহমর্মিতা জানিয়েছি।

তারা আরও বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে কোমলমতি ছাত্রছাত্রীদের সব যৌক্তিক দাবি মেনে নেওয়ায় কৃতজ্ঞতা জানাই।

অভিনয় শিল্পী সংঘ একটি অরাজনৈতিক পেশাজীবি সংগঠন। আমাদের সংগঠনের অন্তর্ভুক্ত সব অভিনয় শিল্পীদের বিশেষভাবে অনুরোধ জানাই সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনও রকম বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশ না করার জন্য।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অভিনয় শিল্পী সংঘ,বিভ্রান্তিমূলক পোস্ট,অনুরোধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist