সালমানের সিনেমা থেকে সরে গেলেন প্রিয়াঙ্কা!

প্রকাশ : ২৭ জুলাই ২০১৮, ১৩:১০

অনলাইন ডেস্ক

বলিউড তারকা সালমান খানের পরবর্তী সিনেমা ভারত। ইতোমধ্যে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। এতে সালমানের বিপরীতে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয়ের কথা থাকলেও সরে দাঁড়িয়েছেন এ অভিনেত্রী।

বলিউড সিনেমায় প্রিয়াঙ্কাকে সর্বশেষ দেখা গেছে ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত জয় গঙ্গাজল সিনেমায়। এরপর তার হলিউড প্রজেক্ট নিয়েই ব্যস্ত ছিলেন। তবে কিছুদিন আগে নিজেই ঘোষণা দিয়ে জানিয়েছিলেন সালমানের সঙ্গে ভারত সিনেমায় অভিনয় করবেন।

এদিকে হঠাৎ করে প্রিয়াঙ্কা কেন সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন তা সঠিক জানা যায়নি। তবে ভারত সিনেমার পরিচালক আলী আব্বাস জাফর মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ বিষয়ে একটি টুইট করেছেন। এরপর অনেকেই মনে করছেন, প্রেমিক নিক জোনাসের সঙ্গে বিয়ের কারণে এ সিদ্ধান্ত নিয়েছেন প্রিয়াঙ্কা।

আলী আব্বাস জাফর লিখেছেন, হ্যাঁ, প্রিয়াঙ্কা আর ভারত সিনেমার অংশ নন এবং এর পেছনে রয়েছে বিশেষ কারণ। তিনি আমাদের তার সিদ্ধান্ত সম্পর্কে শেষ মুহূর্তে (নিক অব টাইম) জানিয়েছেন এবং আমরা এতে খুশি। ভারত সিনেমার টিমের পক্ষ থেকে প্রিয়াঙ্কার জন্য অসংখ্য ভালোবাসা ও শুভকামনা।

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। কিছুদিন আগে তাদের একসঙ্গে নৈশভোজে দেখা যায়। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। এছাড়া কয়েকদিন আগে ভারতে আসেন নিক। গুঞ্জন শোনা যায়, প্রিয়াঙ্কার মায়ের সঙ্গে দেখা করার জন্যই নিকের এই সফর। শুধু তাই নয়, এবারের জন্মদিনটা কথিত প্রেমিকের সঙ্গেই পালন করেছেন প্রিয়াঙ্কা।

এদিকে প্রিয়াঙ্কা সরে দাঁড়ানোর পর তার পরিবর্তে সিনেমাটিতে কে অভিনয় করবেন তা নিয়ে তৈরি হয়েছে জল্পনা-কল্পনা। ধারণা করা হচ্ছে, ক্যাটরিনা কাইফকে দেখা যেতে পারে সিনেমাটিতে।

পিডিএসও/হেলাল