reporterঅনলাইন ডেস্ক
  ২৫ জুলাই, ২০১৮

রণবীর-দীপিকার অন্তরঙ্গ চুমুর ছবি ভাইরাল!

বলিউডের এ সময়ের সবচেয়ে আলোচিত জুটি রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। এ দুই বলিউড তারকা এখন চুটিয়ে প্রেম করছেন। কিন্তু হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দীপিকা-রণবীরের নতুন চুম্বন দৃশ্য!

বর্তমানে যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় হঠাৎ ছড়িয়েছে সেটি ২০১৭ সালে তোলা। সানা নামের একজন টুইটারে সেই ছবিটি সম্প্রতি ফের শেয়ার করার পর তা নেটদুনিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। কিন্তু সেই সময়ে তোলা একটি ছবি এখন কেন ভাইরাল?

ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, বিয়ের দিন যত এগিয়ে আসছে ততই যেন দীপিকার প্রতি রণবীরের প্রেমের গভীরতা প্রকাশ্যে চলে আসছে। দুজনের কেউই কোনোদিন তাদের প্রেমের কথা প্রকাশ্যে বলেন নি। তবে ইদানিং দীপিকা-রণবীর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই একে অপরের ছবিতে কমেন্ট করছেন, যাতে তাদের একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ পাচ্ছে।

এবার সোশ্যাল মিডিয়ায় দীপিকার একটি ছবিতে প্রকাশ্যে চুমু দিলেন রণবীর। দীপিকা পাল্টা কমেন্টে মজা করে লিখেছেন, ‘ধরা পড়ে গেছো’। বলিউডের তারকা জুটি রণবীর-দীপিকা শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। আগামী সেপ্টেম্বরেই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হবার কথা রয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দীপিকা-রণবীর,ভাইরাল,চুম্বন দৃশ্য
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist