উন্মুক্ত শাকিবের নেকাব

প্রকাশ : ২৩ জুলাই ২০১৮, ১২:৩২ | আপডেট : ২৩ জুলাই ২০১৮, ১২:৫০

বিনোদন প্রতিবেদক

এবারের পবিত্র ঈদুল আজহায় শাকিব অভিনীত সবচেয়ে আলোচিত ছবি হতে যাচ্ছে ‘নেকাব’। শুরুতে ছবিটির ছিল ‘মাস্ক’। পরে কি এক অজানা কারণে পাল্টে যায় ছবির নাম। নাম পাল্টানোর পরও দর্শক আগ্রহের চূড়ায় রয়েছে কলকাতার এসভিএফের অর্থায়নে নির্মিত ‘নেকাব’। যে ছবির নায়ক চরিত্রে অভিনয় করছেন দুই বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খান।

ইতোমধ্যেই ছবিটির দৃশ্যায়নের কাজ শেষ ফেলেছেন পরিচালক রাজীব কুমার। এখন চলছে সম্পাদনা। আর এ ব্যস্ততার মধ্যেই অন্তর্জালে প্রকাশ করা হয়েছে নেকাবের প্রথম পোস্টার। জানানো হয়েছে, ঈদুল আজহায় পশ্চিমবঙ্গে মুক্তি দেওয়া হবে ছবিটি। সুযোগ থাকলে সাফটা চুক্তির আওতায় নেকাব বাংলাদেশেও দেখানো হবে।

‘নেকাব’ ছবিতে শাকিব একজন প্যারানরমাল যুবকের চরিত্রে অভিনয় করছেন। যার রয়েছে মৃতদের সঙ্গে কথা বলতে পারার বিশেষ ক্ষমতা। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ও সায়ন্তিকা। এসকে মুভিজের হয়ে বেশ কয়েকটি হিট ছবি করার পর এটিই হতে যাচ্ছে শাকিবের প্রথম ‘এসভিএফ’ প্রযোজিত সিনেমা।

‘নেকাব’ ছাড়াও কোরবানির ঈদে মুক্তি পেতে পারে শাকিব অভিনীত আরো কয়েকটি সিনেমা। এর মধ্যে ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ ও রাশেদ রাহার ‘নোলক’ উল্লেখযোগ্য। এ ছাড়া আসছে সপ্তাহে মুক্তি পেতে যাচ্ছে শাকিবের ভারতীয় বাংলা সিনেমা ‘ভাইজান এলো রে’।

পিডিএসও/তাজ