আবারও ভাইরাল শাহরুখকন্যার ছবি

প্রকাশ : ২১ জুলাই ২০১৮, ২১:১৫

অনলাইন ডেস্ক
ama ami

‘জিরো' সিনেমার শুটিং শেষ করে বলিউড বাদশাহ শাহরুখ খান সপরিবারে ইউরোপ সফরে যান। পুরো পরিবার নিয়ে ইউরোপের বিভিন্ন শহরে ঘুরে সম্প্রতি তিনি দেশে ফিরেছেন। কিং খানের সপরিবারে এই ইউরোপ ভ্রমণের কিছু ছবি তার স্ত্রী গৌরি সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করেন। ওইসব ছবির মধ্যে তাদের একমাত্র মেয়ে সুহানা খানের কয়েকটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। এর আগেও শাহরুখকন্যার ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছিল।

শাহরুখকন্যা সুহানা খান বর্তমানে মা গৌরি খান ও ভাই আরিয়ান খানের সঙ্গে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে গ্রীষ্মকালীন ছুটি কাটাচ্ছেন। গৌরি এরই মধ্যে সামাজিক যোগাযোগের মাধ্যমে নিউইয়র্ক শহরের বেশ কিছু ছবি শেয়ার করেছেন।

অনলাইনের সুহানা খানের অসংখ্য ভক্ত রয়েছে। এমনকি তাকে ঘিরে তৈরি হয়েছে বেশ কয়েকটি ফ্যান ক্লাব। তাই গৌরি খান সুহানার কোনো ছবি প্রকাশের সঙ্গে সঙ্গেই ওইসব ফ্যান ক্লাবের মাধ্যমে তা অনলাইনে ছড়িয়ে পড়ে।

চলতি বছরের শুরুতে গৌরি খান 'হ্যালো' ম্যাগাজিনের প্রচ্ছদে মডেল হয়েছিলেন। ম্যাগাজিনটিতে সুহানাও মডেল হয়েছিলেন এবং তার এসব ছবি গৌরি শেয়ারও করেছিলেন। কিং খানের মতোই তার মেয়ে সুহানাকেও বলিউডে দেখতে চান অনেকে। শাহরুখ অবশ্য বলেছেন, সুহানার অভিনয় চমৎকার, সে পড়ালেখা শেষ করে চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করতে পারে। সুহানা বর্তমানে যুক্তরাজ্যের সাসেক্সে অরডিংলি কলেজে শেষ বর্ষে পড়াশোনা করছেন।

পিডিএসও/রিহাব