reporterঅনলাইন ডেস্ক
  ১৯ জুলাই, ২০১৮

ঢাকায় ডোয়াইন জনসনের ‘স্কাইস্ক্র্যাপার’

ডোয়াইন জনসন মানেই দুঃসাহসিকতা আর দুর্ধর্ষ অ্যাকশন। তার সবশেষ ‘জুমানজি ২’-এর সাফল্যের রেশ এখনো কাটেনি। এরই মধ্যে মুক্তি পেতে যাচ্ছে জনসন অভিনীত নতুন ছবি ‘স্কাইস্ক্র্যাপার’।

আগামীকাল ছবিটি স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে। নতুন এ ছবিতে জনসনকে দেখা গেছে ভয়ংকর সব অ্যাকশনে। ভক্তরাও মুগ্ধ ‘স্কাইস্ক্র্যাপার’-এর ট্রেইলারে। এতে রককে পৃথিবীর সবচেয়ে উঁচু ভবনের ওপর থেকে লাফিয়ে পড়তে দেখা যায়। এ ছাড়া বিপদ থেকে নিজেকে এবং পরিবারকে বাঁচাতে ভয়ংকর কিছু দৃশ্য রয়েছে এ সিনেমায়।

ছবিতে রক সাবেক এফবিআই এজেন্ট উইল ফোর্ডের চরিত্রে অভিনয় করেছেন। যিনি চীনে বহুতল ভবনের নিরাপত্তা উপদেষ্টা হিসেবে নিযুক্ত থাকেন। সমালোচকদের দাবি, ছবিটি কিছুটা ডাই হার্ড এবং মিশন ইম্পসিবলের মতো করে নির্মিত হয়েছে।

ছবিটি পরিচালনা করেছেন রওসন মার্শাল থারবার। ডোয়াইন জনসন ছাড়াও ছবিতে অভিনয় করেছেন নেভ ক্যাম্পবেল, চিন হান, রোল্যান্ড মেরার, পাবলো শেরিবের, বায়রন মান, হান্না কুইলভান এবং নোয়া টেলর।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্কাইস্ক্র্যাপার,ডোয়াইন জনসন,স্টার সিনেপ্লেক্স
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist