reporterঅনলাইন ডেস্ক
  ১৮ জুলাই, ২০১৮

জনপ্রিয় তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার আত্মহত্যা

ভারতের টেলিভিশনে জনপ্রিয় তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কা আত্মহত্যা করেছেন। এই আত্মহত্যাকে ঘিরে ইতিমধ্যে নানা গুঞ্জন শুরু হয়েছে।

জিনিউজের খবরে বলা হয়েছে, প্রিয়াঙ্কাকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে থাকতে দেখেন তার পরিচারিকা। এরপর তিনিই থানায় খবর দেন। ঘটনাস্থলে হাজির হয়ে প্রিয়াঙ্কার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ইতোমধ্যেই অভিনেত্রীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে, প্রিয়াঙ্কার মৃত্যুর জন্য কে বা কারা দায়ী, সে বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি।

বিয়ের পর থেকে চেন্নাইয়ের ভালাসারাভাকমের বাড়িতেই থাকতেন প্রিয়াঙ্কা। অন্তস্বত্তা অবস্থায় বেশ কিছুদিন ধরেই তার শ্বশুরবাড়ির লোকের সঙ্গে অশান্তি চলছিল বলে জানা গেছে। তবে পারিবারিক অশান্তির জেরেই প্রিয়াঙ্কা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে পুলিশের ধারণা।

তামিল টেলিভিশন শো ‘জ্যোতিকা’-তে দেখা যায় প্রিয়াঙ্কাকে। এর মধ্য দিয়েই আলোচিত হয়েছিলেন এই অভিনেত্রী। হঠাৎ করেই এই অভিনেত্রীর আত্মহত্যার খবরে শোকের ছায়া নেমেছে তামিল টেলিভিশন মিডিয়ায়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তামিল অভিনেত্রী,অভিনেত্রীর আত্মহত্যা,বলিউড,ভারত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist