reporterঅনলাইন ডেস্ক
  ১৭ জুলাই, ২০১৮

চলে গেলেন বলিউডের রিতা ভাদুড়ি

চলে গেলেন বলিউড অভিনেত্রী রিতা ভাদুড়ি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। সোমবার মাঝ রাতে মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বর্ষীয়ান এ অভিনেত্রী। রিতা ভাদুড়ির মৃত্যুতে অভিনয় জগতের শোকের ছায়া নেমে এসেছে।

অভিনেতা শিশির শর্মা তার সোশ্যাল হ্যান্ডেলে রিতা ভাদুড়ির মৃত্যুর কথা প্রকাশ্যে আনেন। তিনি বলেন, অন্ধেরি পূর্বতে মঙ্গলবার দুপুর বারোটায় রিতা ভাদুড়ির শেষকৃত্য সম্পন্ন হবে। তার অকাল প্রয়াণে একজন মা এবং একজন ভাল মনের মানুষকে হারাল অভিনয় জগত। শুধু তাই নয়, ‘মা আমরা তোমাকে মিস করব বলেও’ আবেগতাড়িত হয়ে পড়েন শিশির শর্মা।

জানা যাচ্ছে, ভিলে পার্লের সুজয় হাসপাতালে ভর্তি ছিলেন বলিউডের এই অভিনেত্রী। কিডনির সমস্যা নিয়েই সম্প্রতি হাসপাতালে ভর্তি হন তিনি। বেশ কিছুদিন ধরে তার ডায়ালিসিসও চলছিল। সংবাদ সংস্থা আইএএনএসের খবর অনুযায়ী, সোমবার রাত ১টা ৩০ মিনিট ভিলে পার্লের ওই হাসপাতালে মৃত্যু হয় রিতা ভাদুড়ির। এরপর ভোর ৪টায় পরিবারের হাতে তুলে দেয়া হয় অভিনেত্রীর মৃতদেহ।

৭০-এর দশক থেকে ৯০-এর দশক পর্যন্ত বলিউডে দাপিয়ে অভিনয় করেছেন রিতা ভাদুড়ি। ‘সাওয়ান কো আনে দো’, ‘রাজা’সহ বলিউডের একাধিক হিট সিনেমায় অভিনয় করেছেন রিতা। ‘রাজা’-তে দুর্দান্ত অভিনয়ের জন্য ফিল্মফেয়ার পুরস্কারও পান। ভারতীয় সিনেমার অন্যতম মাইলস্টোন ‘জুলি’-তেও অভিনয় করেন এই অভিনেত্রী। ‘ইয়ে রাতে ন্যায়ী পুরানি’-তে রিতা ভাদুড়ির দৃশ্যায়ন এখনও যেন দর্শকদের মনে দাগ কেটে যায়। ছোট বড় মিলিয়ে বলিউডের প্রায় ৭০টি সিনেমায় অভিনয় করেছেন রিতা ভাদুড়ি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রিতা ভাদুড়ি,বলিউড,অভিনেত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist