প্রথম ছবিতেই সিয়ামের বাজিমাত

প্রকাশ : ০৭ জুলাই ২০১৮, ১০:১২

বিনোদন প্রতিবেদক

ছোট পর্দায় সাফল্যের পর এবার বড় পর্দায় অভিষেকে বাজিমাত করলেন অভিনেতা সিয়াম আহমেদ। ছোট পর্দা থেকে অনেকেই বড় পর্দায় নায়ক হয়ে চলচ্চিত্রে এলেও কেউই প্রথম সিনেমা দিয়ে বাজিমাত করতে পারেননি। সিয়াম আহমেদ তার অভিনীত ‘পোড়ামন ২’ ছবিটির মধ্য দিয়ে আলোচনার তুঙ্গে।

রায়হান রাফি পরিচালিত জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিটিতে প্রাণবন্ত অভিনয়ের মধ্য দিয়ে দর্শকের মন কেড়েছেন সিয়াম। তাই তো মুক্তির চতুর্থ সপ্তাহে এসেও দর্শক আগ্রহের কমতি নেই ছবিটির। এতে প্রয়াত জনপ্রিয় নায়ক সালমান শাহর একজন ভক্ত সুজন শাহের চরিত্রে অভিনয় করেছেন তিনি। চলচ্চিত্রের একজন নায়ক হিসেবে দর্শক যত দিন চাইবেন তত দিন কাজ করার লক্ষ্য নিয়েই চলচ্চিত্রের কাজ শুরু করেছেন বলে জানান সিয়াম। তাইতো সিয়ামের সব ভাবনাজুড়ে এখন শুধুই সিনেমা।

যখন সারা দেশের দর্শক সিয়ামের ‘পোড়ামন ২’ দেখে প্রতিদিনই মুগ্ধ হচ্ছেন তখন তিনি আগামী ঈদুল আজহা উপলক্ষে নতুন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত। তিনি রায়হান রাফিরই নতুন সিনেমা ‘দহন-এর শুটিং নিয়ে ব্যস্ত আছেন। যথারীতি এই সিনেমায় তার বিপরীতে আছেন ‘পোড়ামন ২’ সিনেমার নায়িকা পূজা চেরী।

প্রথম সিনেমার সাফল্য এবং সিনেমায় ধারাবাহিকভাবে কাজ করা প্রসঙ্গে সিয়াম আহমেদ বলেন, আল্লাহর অশেষ রহমতে আমার অভিনীত প্রথম সিনেমা দর্শক বেশ ভালোভাবে গ্রহণ করেছেন। সবচেয়ে বড় কথা, মহিলা দর্শক হলমুখী হয়েছেন এটা আমার জন্য অনেক আনন্দের, ভীষণ উচ্ছ্বাসের। সিনেমায় নিয়মিত কাজ করার জন্যই এসেছি। আমার পরবর্তী সিনেমায় আরো ভালো কিছু দেওয়ার চেষ্টা করছি। দর্শকের ভালো লাগার ওপর নির্ভর করছে এখানে নিয়মিত কাজ করার বিষয়টা।

এদিকে, ঈদে মাত্র ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘পোড়ামন ২’। ছবিটি নিয়ে দর্শকের এমন সাড়ার জন্য একটি সাকসেস পার্টিও দিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এক সময়ের চলচ্চিত্রের দাপুটে অভিনয়শিল্পী মৌসুমী, শাবনূর, ওমন সানিসহ অনেকে। ছবিটি দেখার পর তারা সিয়াম-পূজার অভিনয়ের প্রশংসা ও তাদের জন্য শুভ কামনা জানান।

প্রসঙ্গত, পোড়ামন ২ মুক্তির চতুর্থ সপ্তাহে এসে গতকাল শুক্রবার দেশের মোট ৭৭টি সিনেমা হলে প্রদর্শন হচ্ছে বলে জানিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

পিডিএসও/তাজ