এবার নিউইয়র্কের রাস্তায় রোমাঞ্চ করছেন ‘নিকিয়াঙ্কা’

প্রকাশ : ০৬ জুলাই ২০১৮, ১৫:৫১

অনলাইন ডেস্ক

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে হলিউড গায়ক নিক জোনাসের প্রেমকাহিনি এরই মধ্যে সবাই জেনে গেছেন। চুটিয়ে প্রেম করছেন তারা। সম্প্রতি ভারতে এসে প্রিয়াঙ্কার পরিবারের সবার সঙ্গে পরিচিতও হয়েছেন মার্কিন তারকা নিক।

এই যুগলকে এবার পাওয়া গেলো নিউইয়র্কের রাস্তায়। শহরের রাস্তায় হাতে হাত ধরে ঘুরছেন, রঙ মিলিয়ে পোশাক পরছেন। একসঙ্গে সাইকেল চালিয়েছেন। সব মিলিয়ে বেশ ফুরফুরে মেজাজে আছেন প্রিয়াঙ্কা-নিক।

তবে তারকা যুগল বলে কথা। যেখানেই যাচ্ছেন ক্যামেরার ফ্ল্যাশ জ্বলে উঠছে। ক্যামেরায় পড়ছেন এই প্রেমিকযুগল। আন্তর্জাতিক বিভিন্ন সংবাদ মাধ্যমে খবরের শিরোনাম হচ্ছেন। এদিকে ‘নিকিয়াঙ্কা’ নামে ইন্সটাগ্রামে একটি অ্যাকাউন্টও দেখা যাচ্ছে।
প্রিয়াঙ্কা-নিকের ঘণিষ্ঠ সূত্রের বরাত দিয়ে একাধিক আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছে, ‘শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। তবে প্রিয়াঙ্কা-নিক এখনও বিষয়টি নিয়ে কিছু বলেননি।

তবে গত মাসে নিকের একটি পারিবারিক অনুষ্ঠানে অংশ নিয়েছেন প্রিয়াঙ্কা। তারপর মুম্বাই প্রেমিকার বাড়িতে এসেছেন নিক জোনাস। ভারত থেকে যুক্তরাষ্ট্রে ফিরেই নিক গিয়েছিলেন ব্রাজিলে একটি কনসার্টে গান করতে। সেখানেও দেখা গেছে প্রিয়াঙ্কাকে।

ব্রাজিল থেকে ফিরে এবার এই প্রেমিকযুগল মধুর সময় কাটাচ্ছেন নিউইয়র্কে। সব মিলিয়ে এই যুগল যে শিগগিরই মালাবদল করবেন সেটা অনুমান করা যাচ্ছে।

পিডিএসও/রিহাব