আমার আর পূজার কিছু চাওয়ার নেই : সিয়াম

প্রকাশ | ০৫ জুলাই ২০১৮, ১৫:১৪

বিনোদন প্রতিবেদক

গত ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘পোড়ামন ২’ ছবিটি। এতে জুটি বেঁধে কাজ করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ ও পূজা চেরি। পরিপূর্ণ প্রেমের গল্পের সিনেমাটি মুক্তির পর থেকেই প্রশংসা পাচ্ছে। ক্ষমতার দম্ভে ভালোবাসার নিদারুণ পরিণতি সবাইকে আবেগতাড়িত করছে।

তাই তো মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে ঈদে মুক্তি পাওয়া পোড়ামন ২ চলচ্চিত্রের এক গেট টুগেদার অনুষ্ঠানের আয়োজন করে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

যেখানে উপস্থিত ছিলেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ, চিত্রনায়িকা শাবনূর, চিত্রনায়ক বাপ্পারাজ, ওমর সানি, সিয়াম আহমেদ, পূজা চেরী, অমিত হাসান, চিত্রনায়িকা মৌসুমী, মৌসুমী হামিদ, টয়া, বাঁধন, সংগীতশিল্পী কণা ও পরিচালক রায়হান রাফি, দীপঙ্কর দীপনসহ শোবিজ অঙ্গনের অনেকেই।

এ সময় অনুষ্ঠানে এসে পূজার অভিনয়ের প্রশংসা করে শাবনূর বলেন, ছবিটি আমি দেখেছি। ছবিটি দেখার পর পূজার ভক্ত হয়ে গিয়েছি। সিনেমাটি দেখে মনে হয়েছে পর্দায় আমি নিজেই অভিনয় করছি। সিনেমাট্রোগ্রাফি, গল্প সবকিছুই দুর্দান্ত। সিয়াম ও পূজা খুব ভালো অভিনয় করেছে। আমার পক্ষ থেকে ওদের জন্য অনেক শুভকামনা রইল।

আবার আমন্ত্রিত অতিথির মধ্যে কেউ কেউ বলছেন, বহুদিন পর সিনেমায় সালমান শাহ ও শাবনূরের ছাপ কোনো জুটিতে দেখা গেল! এদিকে সিনেমা শেষে সবাই যখন আমন্ত্রিত তারকাদের সঙ্গে সেলফি তুলতে ব্যস্ত, তখন সিয়ামের কাঁধে মাথা রেখে অশ্রু ঝরালেন পূজা। সিয়ামেরও দুচোখের কোণে নেমে এলো অসংখ্য প্রশংসা ও ভালোবাসা পাওয়া তৃপ্তির জল।

এ সময় সিয়াম বলেন, এরপর আমার আর পূজার আর কিছু চাওয়ার নেই। আজ মনে হচ্ছে সব পেয়ে গেছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন। পূজা বলেন, আমি ছোটবেলা থেকে শাবনূর আপুর অনেক বড় একজন ভক্ত। তার কাছ থেকে এত বড় প্রশংসা পেয়ে সত্যি আমি নিজেকে ভাগ্যবতী মনে করছি। এটি আমার জন্য আশীর্বাদ। এখন থেকে আরো ভালো কিছু করার চেষ্টা করে যাব। প্রসঙ্গত, জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ও রায়হান রাফি পরিচালিত সিনেমাটি শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে ভারতের বেশ কিছু রাজ্যে।

পিডিএসও/তাজ