রেকর্ড ভাঙছে সঞ্জু

প্রকাশ : ০২ জুলাই ২০১৮, ২০:৪২

অনলাইন ডেস্ক

রেকর্ড ভাঙছে রণবীর কাপুর অভিনীত এবং রাজকুমার হিরানি পরিচালিত ‘সঞ্জু’। তিন দিনে বক্স অফিস থেকে ১২০ কোটি আয় করেছে সঞ্জু। এমনকি ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সমস্ত ছবির মধ্যে প্রথম সপ্তাহে এখনও পর্যন্ত ‘সঞ্জু’-র বক্স অফিস কালেকশন সবচেয়ে বেশি।

মুক্তি পাওয়ার পর প্রথম উইকএন্ডে দীপিকা পাড়ুকোনের ‘পদ্মাবত’ সালমান খানের ‘রেস-থ্রি’র যা আয় ছিল, সেই রেকর্ড ছাপিয়ে গিয়েছে হিরানির ‘সঞ্জু’। ‘বাহুবলী ২’, যা একদিনে ৪৬.৫ কোটি আয় করেছিল, সেই রেকর্ডও ভেঙে দিয়েছে রণবীরের ‘সঞ্জু’।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করে বলেছেন, মুক্তির পর প্রথম রবিবারে ৪৬.৭১ কোটি বক্স অফিস কালেকশন ‘সঞ্জু’র। শুক্রবারের কালেকশন ছিল ৩৪.৭৫ কোটি, শনিবার ৩৮.৬০ কোটি। শুক্র, শনি, রবি মিলিয়ে ‘সঞ্জু’ মোট ব্যবসা করেছে ১২০.০৬ কোটি টাকা।

শুধু বক্স অফিস কালেকশনের নিরিখেই নয়, রণবীরের ক্যারিয়ারেও সেরা মুক্তিপ্রাপ্ত ছবি এটি।

এই ছবিতে নিজের পারফর্ম্যান্সের জন্যে বলিউডের বিভিন্ন তারকার থেকে উচ্ছসিত প্রশংসাও পাচ্ছেন রণবীর। তার মধ্যে রয়েছে তার বান্ধবীও। আলিয়ার কথায় তার জীবনে এখনও পর্যন্ত দেখা সেরা দশটি ছবির মধ্যে সঞ্জু অন্যতম। ছবিটির প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীর অভিনয়ই প্রশংসার যোগ্য বলে সিনেমা বোদ্ধারা জানিয়েছেন। 

ছবিটিতে জনপ্রিয় বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের বিতর্কিত জীবন, বাবা-মায়ের সঙ্গে সম্পর্ক, ড্রাগে জড়িয়ে যাওয়া, প্রেম এবং আন্ডারগ্রান্ডে জড়িয়ে যাওয়ার বিষয়গুলোও উঠে এসেছে। 

পিডিএসও/তাজ