তৃতীয় সপ্তাহে ১২০ হলে ‘সুপার হিরো’

প্রকাশ : ৩০ জুন ২০১৮, ১৬:০৬

অনলাইন ডেস্ক

মুক্তির পর এক সপ্তাহ যেতে না যেতেই যেখানে হল সংখ্যা কমতে থাকে, সেখানে সুপার হিরোর ক্ষেত্রে হয়েছে ব্যতিক্রম। গত ঈদে মুক্তি পাওয়া এ ছবিটি তৃতীয় সপ্তাহে এসে দেশের ১২০ সিনেমা হলে মুক্তি পেয়েছে। মজার ব্যাপার হচ্ছে, প্রথমে ৮০ হলে মুক্তি পেয়েছিল শাকিব খান ও শবনম বুবলি অভিনীত এ ছবি। দ্বিতীয় সপ্তাহে এসে তিন হল যোগ হয়ে সংখ্যা দাঁড়ায় ৮৩। আর তৃতীয় সপ্তাহে যোগ হলো ১২০টি হল।

‘সুপার হিরো’ প্রযোজনা করেছে হার্টবিট প্রডাকশন হাউস। এই প্রসঙ্গে প্রতিষ্ঠানটির কর্ণধার তাপসী বলেন, বুধবার রাত পর্যন্ত ১২০ হল চূড়ান্ত হয়েছে। আরো অনেক হল কর্তৃপক্ষ ‘সুপার হিরো’ চালাতে আগ্রহী। কিন্তু বেছে বেছে ছবি দিয়েছি।

‘সুপার হিরো’ নির্মাণ করেছেন আশিকুর রহমান। শাকিব-বুবলি ছাড়াও ছবিতে অভিনয় করেছেন টাইগার রবি, তারিক আনাম খান, শম্পা রেজাসহ অনেকে। এর আগে ছবিটি মুক্তির আগে নানা প্রতিবন্ধকতায় পড়ে। প্রথমে ‘সুপার হিরো’র মুক্তি ঠেকাতে আদালতের আশ্রয় নেয় নিপা এন্টারপ্রাইজ নামের একটি প্রতিষ্ঠান। এরপর আদালত, তথ্য মন্ত্রণালয় ও সেন্সরের চৌকাঠ পার করে শেষ পর্যন্ত ঈদের দুই দিন আগে এ ছবির মুক্তি নিশ্চিত হয়।

প্রযোজক তাপসী ফারুক বলেন, মুক্তির আগে ‘সুপার হিরো’ যদি একের পর এক জটিলতায় না পড়ত, তবে ঈদের প্রথম সপ্তাহেই দেড় শতাধিক হলে মুক্তি পেত। তখন যেসব হল কর্তৃপক্ষ ‘সুপার হিরো’ প্রদর্শনের জন্য বুকিং দিয়েছিল, শুধু ওইসব হলেই মুক্তি দিচ্ছি তৃতীয় সপ্তাহে। ঢাকার স্টার সিনেপ্লেক্সে না চললেও ব্লক বাস্টারে চলবে ‘সুপার হিরো’। আশা করছি, চতুর্থ সপ্তাহেও আরো বেশি হলে চলবে।

উল্লেখ্য, ঈদে মুক্তিপ্রাপ্ত পাঁচ সিনেমার মধ্যে ‘সুপার হিরো’ তৃতীয় সপ্তাহে এসে প্রদর্শিত হতে যাচ্ছে ১২০ হলে। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ঈদের আরেক ছবি ‘পোড়ামন ২’ ২৩ সিনেমা হল থেকে বেড়ে তৃতীয় সপ্তাহে মুক্তি পাচ্ছে ৩৭ সিনেমা হলে। এ ছাড়া ‘চিটাগাইংয়া পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটিও চলবে শতাধিক সিনেমা হলে। এ ছাড়া ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘কলমা রকেট’ চলবে রাজধানীর দুই সিনেপ্লেক্সে।

পিডিএসও/তাজ