‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’

প্রকাশ : ২৮ জুন ২০১৮, ১০:৪৫

অনলাইন ডেস্ক
ama ami

ঢাকাই ছবির আলোচিত জুটি শাকিব-বুবলিকে নিয়ে পরিচালক শাহীন সুমন নির্মাণ করতে যাচ্ছেন ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’ শিরোনামের একটি ছবি। এতে শাকিব খানের বিপরীতে বুবলি ছাড়াও নায়িকা হিসেবে থাকছেন নতুন মুখ সুচিস্মিতা মৃদুলা।

 মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত হোটেলে এই ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, নায়ক সম্রাট, শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান, লাইভ টেকনোলজির ডিরেক্টর ইয়াসির আরাফাত, ক্রিয়েটিভ ডিরেক্টর তামজিদ-উল-আলম অতুলসহ ছবিটির কলাকুশলী নির্মাতাসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে।

অনুষ্ঠানে ছবিটি নিয়ে শাকিব খান বলেন, অনেকে আমাকে জিজ্ঞেস করেছেন এটি কোন ধরনের নাম। কিন্তু আমি যখন পরিচালকের মুখ থেকে প্রথম ছবিটির নাম শুনি, তখন আমার কাছে খুব ইন্টারেস্টিং মনে হয়েছে। নামটির মধ্যে অন্য রকম একটি বিষয় রয়েছে।

তিনি আরো বলেন, এখন থেকে সংখ্যা না বাড়িয়ে ভালো গল্পের ও ভালো মানের সিনেমা করতে চাই। সে লক্ষ্যেই আশা রাখছি এটি খুব ভালো মানের ছবি হচ্ছে। প্রসঙ্গত, রোমান্টিক-অ্যাকশন গড়ানের এ ছবিটির সংলাপ ও চিত্রনাট্য করছেন দেলোয়ার হোসেন দিল। প্রযোজনা করেছেন শাপলা মিডিয়া। ছবিটির ডিজিটাল কন্টেন্ট পার্টনার লাইভ টেকনোলোজিস।

পিডিএসও/তাজ