প্রেমিককে নিয়ে মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বৃষ্টি ভেজা রাত উদযাপন (ভিডিও)

প্রকাশ : ২৬ জুন ২০১৮, ২০:০৯

অনলাইন ডেস্ক

বলিউড সুপার স্টার ও সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া তার মা মধু চোপড়ার সঙ্গে দেখা করানোর জন্য গত ২১ জুন তার প্রেমিক নিক জোনাসকে নিয়ে মুম্বাইয়ে গেছেন। এর পর থেকে তারা রাত বিরাতে বৃষ্টিতে ভিজে, পার্টি করে, ঘুরে-ফিরে বেশ মজা করেই সময় কাটাচ্ছেন। পরে গত ২২ জুন হবু শ্বাশুরির সঙ্গে বান্দ্রার আপসকেল রেস্টুরেন্টে নৈশভোজও করেন নিক। আর গত রোববার ব্যক্তিগত জেটে করে গোয়া সমুদ্র সৈকতে যান প্রিয়াঙ্কা ও নিক। এসময় বিমানবন্দরে তাদের বিদায় জানাতে এসেছিলেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া ও কাজিন পরিণীতি চোপড়া।
প্রসঙ্গত গতবছর মেট গালায় গিয়ে পরিচয় ৩৫ বছরের প্রিয়াঙ্কা ও ২৫ বছর বয়সী নিকের। এরপর এই মাসের শুরুর দিকে নিউ জার্সির অ্যাটলান্টিস সিটিতে এক আত্মীয়ের বিয়েতে গিয়েছিলেন নিক। সেখানে নিকের সঙ্গে প্রেমিকা হিসেবেই গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে জোনাস পরিবারের সঙ্গে দেখা করেন প্রিয়াঙ্কা। তাদের মধ্যে কথাও হয়। নিকের ভাই কেভিন জোনাস প্রিয়াঙ্কাকে অসাধারণ বলেও মন্তব্য করেন।
মেয়ের প্রেমিকের সঙ্গে নৈশভোজ করার পর নানা প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে চোপড়াকে। তবে মন খুলে কিছু না জানালেও তিনি বলেন, আমরা শুধু ডিনারে গিয়েছিলাম। নিক সেখানে উপস্থিত ছিলেন। কিন্তু আমাদের গ্রুপ ছিলো অনেক বড়। ওখানে প্রায় ১০ জন ছিলেন। আমি নিককে ভালোভাবে চেনার সুযোগই পাইনি।
মেয়ের প্রেমিক সম্পর্কে তার কী মত জানতে চাইলে মধু বলেন, আমি তো তার সঙ্গে প্রথমবার দেখা করলাম। মতামত জানানোর ক্ষেত্রে এটি খুব বেশি তাড়াতাড়ি হয়ে যাবে। এদিকে সময় আর বেশি নেই। কদিন পরেই নিজ দেশে ফিরতে হবে নিক জোনাসকে। এর আগে প্রেমিককে নিয়ে গোয়ায় ঘুরতে গিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

পিডিএসও/মুস্তাফিজ